বিনোদন

দ্বিতীয় সপ্তাহে ৩৩ হলে ‘যদি একদিন’

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯ | আপডেট : ১৪ মার্চ ২০১৯

দ্বিতীয় সপ্তাহে ৩৩ হলে ‘যদি একদিন’

‘যদি একদিন’ ছবির একটি দৃশ্যে তাহসান ও শ্রাবন্তী

  বিনোদন প্রতিবেদক

বিশ্ব নারী দিবস উপলক্ষে ৮ মার্চ দেশের ২২টি হলে মুক্তি পায় মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবি ‘যদি একদিন’। প্রথম সপ্তাহে বেশ প্রশংসা নিয়ে অতিক্রম করেছে ছবিটি। বেড়েছে দর্শক চাহিদাও। তাই  দ্বিতীয় সপ্তাহ থেকে মোট ৩৩টি প্রেক্ষাগৃহে চলবে ‘যদি একদিন’।

বৃহস্পতিবার সমকাল অনলাইনকে তথ্যটি জানান পরিচালক মোস্তফা কামাল রাজ। সেই সঙ্গে জানালেন ছবিটি নিয়ে যে তিনি প্রশংসায় ভাসছেন সে কথাও। ছবিটি মুক্তির পর থেকেই ভালোবাসা পাচ্ছেন মানুষের। যারা দেখছেন তারাই প্রশংসা করছেন। মুক্তির আগে ছবির অভিনয় শিল্পীরা প্রচারণা চালালেও মুক্তির পর ছবিটি যারা দেখছেন তারাই চালাচ্ছেন প্রচারণা। জানালেন পরিচালক। এ কারণে যারা ছবিটি নিয়ে কথা বলছেন, ভালোলাগার কথা জানাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতাও জানান  পরিচালক।  

রাজ বলেন, ‘যদি একদিন’ মুক্তির পর চারদিক থেকেই দারুণ রেসপন্স পাচ্ছেন তিনি। পাচ্ছি প্রশংসা ও সবার ভালোবাসা। অনেক দর্শক তাদের অঞ্চলে ছবিটি মুক্তি পায়নি বলে মন খারাপও করেছেন। তাই এ সপ্তাহে যতটা সম্ভব হল সংখ্যা বাড়ানো হয়েছে।’

‘যদিও একদিন’ প্রধান প্রাণ হচ্ছে গল্প। আর এ গল্পের প্রধান চলক হচ্ছে ছবিটির  শিশুশিল্পী রাইসা। ছবিতে রাইসার অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। একসঙ্গে তাহসান ও তাসকিনের অভিনয়েও মুগ্ধ দর্শক।  

এদিকে বাংলাদেশের পর শিগগির অস্ট্রেলিয়া-কানাডা-আমেরিকায় এই তিন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘যদি একদিন’। কানাডায় ২২ মার্চ, অস্ট্রেলিয়াতে ৩১ মার্চ এবং আমেরিকায় এপ্রিলের প্রথম সপ্তাহে ‘যদি একদিন’ মুক্তি দেয়া হচ্ছে বলে জানিয়েছেন মোস্তফা কামাল রাজ। ফ্রান্স, আয়ারল্যান্ডেও চলছে মুক্তির প্রক্রিয়া। 

এটি গায়ক ও অভিনেতা তাহসানের প্রথম ছবি। এ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে তার। তার বিপরীতে ছবিটিতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।  ছবিটিতে আরও অভিনয় করেছেন  সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকেই। 

বেঙ্গল মাল্টিমিডিয়া  প্রযোজনা করেছে ছবিটি। 

মন্তব্য


অন্যান্য