বিনোদন

দুর্ঘটনায় আহত ফেরদৌস ও পূর্ণিমা

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯

দুর্ঘটনায় আহত ফেরদৌস ও পূর্ণিমা

আহত চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা- সমকাল

   বিনোদন প্রতিবেদক

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডলে ‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। রোববার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

‘গাঙচিল’ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সোমবার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। শনিবার এই দৃশ্যের শুটিং হয়েছে। কিছু কাজ বাকি ছিল। সেটাই আজ করা হয়। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। ফেরদৌস আর পূর্ণিমা ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে যান। দুজন যথেষ্ট ব্যথা পেয়েছেন। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিকেলে তাদের নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতটা গুরুতর।’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন ‘এক কাপ চা’ খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

‘গাঙচিল’ ছবিতে একজন সাংবাদিকের (সাগর) চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌসকে। আর পূর্ণিমা অভিনয় করছেন (মোহনা) এনজিও কর্মী হিসেবে। ৬ ফেব্রুয়ারি থেকে ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়েছে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সিনেমা মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বেঁধে বড় পর্দায় ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা।

আরও পডুন

মন্তব্য


অন্যান্য