বিনোদন

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন  সালমানের নায়িকা

জেরিন খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান।এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 

ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


জেরিন খান 

আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'

'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

কলকাতায় চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি


আরও খবর

বিনোদন

প্রভীন মোরসালেv ‘ওয়াকিং উইথ দ্য উইন্ড’ ছবি প্রদর্শনের মধ্য দিয়ে এবারের উৎসব শুরু হয়

  বিনোদন প্রতিবেদক

আটি দিনব্যাপী অষ্টম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে কলকাতার সাংস্কৃতিক কেন্দ্র নন্দনে। পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় রোববার উদ্বোধন করেন এ উৎসবের। আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত চলবে। 

এবারের উৎসবে প্রদর্শিত হবে বিশ্বের ৩৫টি দেশের ২০০ শিশুতোষ চলচ্চিত্র। বাংলাদেশও  অংশ গ্রহণ করছে এতে। ইতোমধ্যে বাংলাদেশ থেকে আশরাফ শিশিরের ‘গাড়িওয়ালা’, আফজাল হোসেনের ‘খেলা হলো খুলনায়’  এবং সুমন ধরের ‘অমি ও আইসক্রিমওয়ালা’ তিনটি ছবি যোগ দেয়ার কথা জানিয়েছেন নিশ্চিত করেছেন পরিচালকরা। 

কলকাতার নয়টি প্রেক্ষাগৃহ ও মিলনায়তন যেমেন নন্দন ১, ২ ও ৩, রবীন্দ্র সদন, শিশির মঞ্চ, রবীন্দ্র তীর্থ, অহীন্দ্র মঞ্চ, রবীন্দ্র-ওকাকুরা ভবন ও স্টার থিয়েটারে প্রদর্শিত হবে উৎসবের ছবিগুলো। 

ভারতের প্রভীন মোরসালের ‘ওয়াকিং উইথ দ্য উইন্ড’র ছবি দিয়ে এবারের উৎসব শুরু হয়। এতে  ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জম্মু ও কাশ্মীরের লাদাখের শিশু শিল্পী সোনাম ওয়াংগিল। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

‘অহেতুক কাজের সংখ্যা বাড়ানোর কোন মানে নেই’


আরও খবর

বিনোদন
‘অহেতুক কাজের সংখ্যা বাড়ানোর কোন মানে নেই’

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট সংস্করণ

মৌসুমী নাগ

  অনলাইন ডেস্ক

 মৌসুমী নাগ। মডেল ও অভিনেত্রী। এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক 'মায়া মসনদ'। এ নাটক ও অন্যান্য বিষয়ে কথা হলো তার সঙ্গে- 

'মায়া মসনদ' নাটকে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

'মায়া মসনদ' নাটকে অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই অন্যরকম। অন্যান্য নাটকে যেমন বিভিন্ন লোকেশনে গিয়ে শুটিং করেছি, এ নাটকের ক্ষেত্রে সেটা করতে হয়নি। আলাদা পোশাক, মেকআপ নিয়ে একটি সেটের মধ্যে একটানা শুটিং করতে হয়েছে। সেট, লাইট, প্রপস- সব কিছু অন্যান্য নাটক থেকে আলাদা। আমার আগের নাটকগুলো থেকে 'মায়া মসনদ'কে তাই কোনোভাবেই মেলানো যাবে না। 

 মৌসুমী নাগ

নাটকটিতে দর্শক সাড়া পাচ্ছেন কেমন?

নাটকের গল্পে আমার চরিত্রটা এখনও সেভাবে প্রকাশ পায়নি। গল্পে দেখানো হবে রাজাধিরাজ আর্সেনালের ছেলে আমাকে একটি জায়গা থেকে উদ্ধার করে। এরপর তার সঙ্গে আমার বিয়ে হয় এবং আমাদের একটি সন্তান হয়। কিন্তু এত কিছুর পরও পুরো ঘটনা রাজপরিবারের অগোচরে থেকে যায়। এখান থেকেই গল্প অন্যদিকে মোড় নেবে। যারা নাটকটি দেখছেন, তাদের কাছে গল্পের এই বাঁকবদল ভালো লাগবে বলেই আমার ধারণা। আগামী পর্বগুলো থেকেই দর্শক প্রতিক্রিয়া জানা যাবে। এই প্রথম ফ্যান্টাসিনির্ভর নাটকে অভিনয় করছি, যেখানে দর্শক আমাকে ভিন্নরূপে দেখতে পাবেন। আমার চরিত্রটি দর্শকের মাঝে সাড়া জাগাবে- এটুকু প্রত্যাশা করতেই পারি। 

আগের তুলনায় আজকাল টিভি নাটকে কম দেখা যাচ্ছে এর কারণ কী?

নাটকের গল্প, চরিত্র যদি মনে ছাপ না ফেলে, তাহলে অহেতুক কাজের সংখ্যা বাড়ানোর অভিনয়ের মানে নেই। সেই কাজটি করতে চাই, যা দর্শকের ভালো লাগবে। সত্যিকার অর্থে এখন ভালো কাজের সংখ্যা খুবই কম। তারপরও গল্প চরিত্র ভালো লাগায় 'মালেক হইতে সাবধান' নাটকে অভিনয় করেছি। এখন 'মায়া মসনদ'-এর পাশাপাশি ফরিদুর হাসানের পরিচালনায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে 'লাকি থার্টিন' ধারাবাহিক নাটকে অভিনয় করছি। 

'রান আউট' ছবির পর আর কোনো ছবিতে অভিনয় করেননি। বড়পর্দায় আর কোনো কাজ করার ইচ্ছা নেই?

ইচ্ছা আগেও ছিল, এখনও আছে। কিন্তু আমি চাই 'রান আউট'-এর মতো আরও কিছু ভিন্ন ধরনের ছবিতে অভিনয় করতে। তেমন ভালো কাজের সুযোগ পেলে অবশ্যই অভিনয় করব।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

দুই রীতিতে তারিক-নিমার ছেলের বিয়ে


আরও খবর

বিনোদন

দুই রীতিতে বিয়ে করলেন তারিক আনাম খান ও নিমার ছেলের

  অনলাইন ডেস্ক

বিয়ে করলেন অভিনেতা ও নির্মাতা আরিক আনাম খান দীপ্র। পাত্রী এগনেস র‌্যাচেল প্যারিস প্রিয়াঙ্কা। বরেণ্য অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান এবং অভিনেত্রী ও নির্মাতা নিমা রহমানের একমাত্র ছেলে দীপ্রর সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিষ্টান রীতিতে। গত বৃহস্পতিবার বনানীর এক রেস্তোরাঁয় তাদের আক্‌দ হয়। শনিবার রমনা চার্চে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয় তাদের। এর আগে গত বুধবার পার্লামেন্ট মেম্বারস ক্লাবে হয়েছে তাদের গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান।

গতকাল সন্ধ্যায় রাজধানীর ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে আয়োজন করা হয় নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে টিভি, চলচ্চিত্র, মঞ্চ ও সঙ্গীতজগতের তারকারা উপস্থিত ছিলেন।

ছেলে  ও ছেলের বউয়ের সঙ্গে তারিক নিমা রহমান ও তারিক আনাম খান

তারিক আনাম খান একমাত্র ছেলের বিয়ে নিয়ে বলেন, 'আমরা সবাই এই দিনটির জন্য অপেক্ষায় ছিলাম। এটি বাবা-মায়ের জন্য বড় দায়িত্ব। সন্তানের হাসিমুখ দেখা সবচেয়ে আনন্দের। বিয়ের সব আয়োজন ভালোভাবে শেষ করতে পেরে আমি আর নিমা খুবই আনন্দিত।' তিনি আরও বলেন, 'প্রিয়াঙ্কাকে আমাদের অনেক দিনের পরিচিত। সবারই প্রিয় প্রিয়াঙ্কা। আমার বিশ্বাস, দীপ্র ও প্রিয়াঙ্কার দাম্পত্য জীবন সুখের হবে।'

উল্লেখ্য, আরিক আনাম খান দীপ্র সম্প্রতি লন্ডন স্কুল থেকে ডিরেকশনের ওপর স্নাতকোত্তর করেছেন। পাশাপাশি অভিনয় করছেন মঞ্চ ও টিভি নাটকে। অন্যদিকে এগনেস র‌্যাচেল প্যারিস প্রিয়াঙ্কা একজন নৃত্যশিল্পী। তিনি এখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রভাষক। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়েও তিনি নাচের ওপর পড়শোনা করেছেন।

সংশ্লিষ্ট খবর