বিনোদন

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন  সালমানের নায়িকা

জেরিন খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান।এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 

ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


জেরিন খান 

আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'

'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

শবনম ফারিয়ার 'যুদ্ধ দিনের প্রেম'


আরও খবর

বিনোদন

শবনম ফারিয়া

  বিনোদন প্রতিবেদক

বিয়ের পর অভিনয়ে নিয়মিত হয়েছেন মডেল অভিনেত্রী শবনম ফারিয়া। সম্প্রতি তিনি অভিনয় করলেন মুক্তিযুদ্ধের গল্পের একটি নাটকে। নাম 'যুদ্ধ দিনের প্রেম'। এটি পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রাসেল। পুবাইলে এর শুটিং শেষ হয়েছে।

নাটকে ফারিয়ার বিপরীতে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। ফারিয়া বলেন, 'যুদ্ধ ও প্রেমের গল্পই নাটকের মূল উপজীব্য। গল্পটি অসাধারণ। এর আগে মুক্তিযুদ্ধভিত্তিক নাটকে অভিনয় করেছি। এবারের কাজটিও বেশ ভালো হয়েছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

নাটকটি স্বাধীনতা দিবসে বাংলাভিশনে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এই নাটকটি ছাড়াও ফারিয়া সম্প্রতি দুটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছেন। 'ফ্যামিলি ক্রাইসিস' নাটকটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আর 'ফ্যামিলি অ্যালবাম' নাটকটি পরিচালনা করছেন ইমরাউল রাফাত। 

এতে অভিনয় প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘ধারাবাহিকে মাসের একটা নির্দিষ্ট সময়ে কাজের সিডিউল দিতে হয়। এতে অভিনয় করতে গিয়ে অনেক সময় ভালো গল্পের এক ঘণ্টার নাটকও মিস হয়ে যায়। সবকিছু মিলিয়েই ধারাবাহিকে কাজের আগ্রহ কম ছিল। নতুন ধারাবাহিকের গল্পটি অসাধারণ। তাই অভিনয়ে রাজি হয়েছি।'

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

উট থেকে পড়ে আহত অনন্ত জলিল


আরও খবর

বিনোদন

আহত অনন্ত জলিল

  বিনোদন প্রতিবেদক

ইরানে শুটিং হচ্ছে বাংলাদেশের চলচ্চিত্রের আলোচিত নায়ক অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ছবি ‘দিন দ্য ডে’। ছবিটির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন নায়ক অনন্ত জলিল। ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে উঠের পিঠে উঠে শুটিং করছিলেন তিনি। সেখানে উঠের পিঠ থেকে পড়ে দিয়ে বেশ আহত এ নায়ক। 

দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনন্ত জলিলকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে  তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসক জানিয়েছেন অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়। তাই আপাতত ‘দিন-দ্য ডে’ ছবির শুটিং স্থগিত আছে বলে নিশ্চিত করেছেন ‘দিন-দ্য ডে’ ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ। অসুস্থ শরীর নিয়ে ইতোমধ্যে অনন্ত জালিল বাংলাদেশে এসে পৌচেছেন বলেও জানান তিনি। 

জানা গেছে, দেশে ফেরার পর তাঁর বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন ঢাকাই ছবির এ আলোচিত নায়ক। 

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবি ‘দিন দ্য ডে।  ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত।  ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন  ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ।

পরের
খবর

'মুনমুন তো নিজের শাড়ির আঁচলই সামলাতে পারেন না'


আরও খবর

বিনোদন

মুনমুন সেন- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

আসন্ন লোকসভা নির্বাচনে গতবারের মতো এবারও তৃণমূলের প্রার্থী হয়েছেন সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন। জনপ্রিয় এই অভিনেত্রী রাজনীতির ময়দানে আবারও তীর্যক মন্তব্যের শিকার হয়েছেন।

এই সময় জানায়, তৃণমূলের হয়ে আসানসোল থেকে তিনি আসন্ন লোকসভা নির্বাচন লড়বেন। এ জন্য প্রায়ই নির্বাচনী প্রচারে যেতে হয় মুনমুনকে।

সম্প্রতি এক নির্বাচনী প্রচারে গিয়ে সংবাদ সন্মেলন করার সময় আচমকা শাড়ির আচল সরে যায় মুনমুনের। ওই মুহূর্তের একটি ভিডিও দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপরই তীর্যক মন্তব্য আসতে থাকে তাকে নিয়ে।

এরই মধ্যে মুনমুনকে ব্যক্তিগত আক্রমণ করে বসেছে বিজেপির একাংশ। তারা বলেছে, যিনি নিজের শাড়ির আঁচল সামলাতে পারেন না, তিনি একটা লোকসভা কী করে সামলাবেন? অবশ্য এই অভিযোগের তীব্র নিন্দা জানিয়েছে তৃণমূল।

এর আগেও বিভিন্ন সময় রাজনীতির মাঠে সমালোচনার মুখে পড়তে হয়েছে মুনমুনকে।