বিনোদন

সমকাল লাইভে অতিথি বাপ্পি চৌধুরী

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

সমকাল লাইভে অতিথি বাপ্পি চৌধুরী

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী

  অনলাইন ডেস্ক

‘সমকাল সন্ধ্যা’ নামে নিয়মিত লাইভ অনুষ্ঠান প্রচার করছে সমকাল অনলাইন। গণমাধ্যমটির ওয়েব ভার্সন, ফেসবুক পেজ ও অন্যান্য অনলাইন প্লাটফর্মে প্রচার হয় অনুষ্ঠানটি। শনিবার প্রচার হবে অনুষ্ঠানটির তৃতীয় পর্ব। এবারের পর্বে হাজির হচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। 

সমকাল সন্ধ্যা উপস্থাপনা করছেন জুম্মাতুল বিদা। সপ্তাহের শনিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচারিত হয় অনুষ্ঠানটি।  শোবিজ তারকা, স্পোর্টস তারকা, রাজনৈতিক ব্যক্তিত্ব, লেখক, কর্পোরেট হিরো ও ফেসবুকে ভাইরাল হওয়া ব্যক্তিরা এ অনুষ্ঠানের অতিথি হয়ে আসেন। সেই ধারাবাহিকতায় এবার আসছেন আলোচিত নায়ক বাপ্পি।

লাইভে হাজির হয়ে সমসাময়িক নানা বিষয়ে কথা বলবেন তিনি।দর্শকদের সঙ্গে শেয়ার করবেন তার ব্যক্তিগত নানা অভিজ্ঞতার বিষয়ে। শুনাবেন শোবিজ অঙ্গনে তার পথ চলার গল্প। সেই সঙ্গে দর্শকদের প্রশ্নেরও উত্তর দিবেন তিনি। 

‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি  বড় পর্দায় পা রাখেন বাপ্পি চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটি মুক্তির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার। প্রায় অর্ধশতাধিক ছবির নায়ক তিনি। ফেব্রুয়ারিতে  মুক্তির প্রতিক্ষায় রয়েছে তার অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি। এতে তার নায়িকা হিসেবে রয়েছেন বিদ্যা সিনহা মিম। এছাড়াও বর্তমানে শেষ করলেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি। এতে তার নায়িকা হিসেবে রয়েছেন অপু বিশ্বাস। 



 

আরও পডুন

মন্তব্য


অন্যান্য