বিনোদন

হাসপাতালে শুয়ে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিলেন অহনা

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

হাসপাতালে শুয়ে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিলেন অহনা

   সমকাল প্রতিবেদক

বেপরোয়া ট্রাকচালকের কবলে পড়ে দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী অহনা রহমান ধীরে ধীরে সেরে উঠছেন। তবে শরীরের বিভিন্ন স্থানে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন। তার কোমর ও পিঠে মারাত্মক আঘাত লেগেছে। শুক্রবার তিনি হাসপাতালের বিছানায় শুয়ে পুলিশের কাছে বর্ণনা করেছেন পুরো ঘটনা। এদিকে শুক্রবার বিকেলে তাকে দেখতে হাসপাতালে যান সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এ সময় তিনি দায়ী ট্রাকচালককে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন সমকালকে বলেন, ট্রাকটির মালিক দুবাই প্রবাসী। তবে তার পক্ষে একজন ট্রাকটির দেখভাল করেন। তাকে থানায় ডেকে নিয়ে কথা বলেছে পুলিশ। জানা গেছে অভিযুক্ত চালকের নাম সুমন। তার গ্রামের বাড়ি পাবনায়। প্রয়োজনীয় আরও কিছু তথ্য পাওয়া গেছে। শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে। দুর্ঘটনায় দায়ী ট্রাকটির লাইসেন্স রয়েছে বলেও জানান ওসি।

সংশ্নিষ্টরা জানান, উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অহনা। শুক্রবার বিকেলে সেখানে তাকে দেখতে যান সংস্কৃতি প্রতিমন্ত্রী। এ সময় তিনি অহনার চিকিৎসার ব্যাপারে বিস্তারিত খোঁজ নেন। তার উন্নত চিকিৎসার প্রয়োজনে সব রকমের সহায়তার আশ্বাস দেন।

বুধবার গভীর রাতে শুটিং স্পট থেকে ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা। উত্তরা ১২ নম্বর সেক্টরে পৌঁছলে একটি ট্রাক তার গাড়িকে ধাক্কা দেয়। এ নিয়ে ট্রাকচালকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। একপর্যায়ে তিনি গাড়ি থামিয়ে ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন। তখন হঠাৎ দ্রুতগতিতে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করেন চালক। আর অহনা ট্রাকের দরজায় বিপজ্জনকভাবে ঝুলতে থাকেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ট্রাকচালক জোরে ব্রেক কষেন। এতে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন অহনা।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমিন মিতু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

লিজা ইয়াসমিন মিতু গতকাল জানান, ঘটনার সময় ট্রাকচালক নেশাগ্রস্ত ছিলেন। তার কাছে নেশাজাতীয় পানীয়ের বোতল ছিল। পুরো ঘটনাটি তিনি (মিতু) ভিডিও করেছেন। যেটি পরে ফেসবুকে আপলোড করা হলে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। দায়ী ট্রাকচালকের দৃষ্টান্তমূলক সাজা চান মিতু। যেন ভবিষ্যতে কেউ এ ধরনের ঘটনা ঘটানোর সাহস না পায়।

মিতু আরও জানান, অহনার শরীরে এখনও প্রচণ্ড ব্যথা থাকায় শুক্রবার তার আঘাত পাওয়া স্থানের এক্স-রে করা সম্ভব হয়নি। দু'দিন পর চিকিৎসকরা তার শারীরিক অবস্থার ব্যাপারে চূড়ান্তভাবে জানাবেন।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

অভিষেকেই বেকায়দায় প্রিয়া


আরও খবর

বিনোদন
অভিষেকেই বেকায়দায় প্রিয়া

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

মনে আছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা? যার চোখের ইশারায় কাত হয় লাখো তরুণ। সেই প্রিয়া এবার পড়েছেন মহা ঝামেলায়। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর জীবনিভিক্তিক সিনেমা ‘শ্রীদেবী বাংলো'র ট্রেলার সম্প্রতি প্রকাশিত হয়। ছবিটির পরিচালক প্রশান্ত মাম্বুলি। এ ছবিতেই বলিউডে অভিষেক ঘটে দক্ষিণী অভিনেত্রী প্রিয়ার। কিন্তু অভিষেকেই বিপাকে প্রিয়া!

টাইমস অব ইন্ডিয়া জানায়, এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা প্রিয়াংশু চট্টোপাধ্যায়। 'শ্রীদেবী বাংলো'র ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে প্রয়াত শ্রীদেবীর জীবন কথা। একজন সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে নি:সঙ্গ জীবন কাটান এবং শেষ পর্যন্ত হতাশায় ডুবে মৃত্যুর কোলে ঢলে পড়েন, তাই দেখানো হয়েছে ছবিতে। বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইতে গিয়ে কিভাবে বাথটাবে মারা যান তাও দেখানো হয় ছবিতে। এনিয়েই শুরু হয়েছে বিতর্ক।


ট্রেলার দেখে অনেকে মন্তব্য করেন, শ্রীদেবী জীবন ছবিতে সঠিকভাবে তুলে ধরা হয়নি। এনিয়ে শ্রীদেবীর স্বামী বনি কাপুর নির্মাতাকে আইনি নোটিস পাঠিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রিয়াকে নিয়েও শুরু হয়েছে সমালোচনা।

শেষ পর্যন্ত প্রিয়া পরিস্থিতি কীভাবে সামলান সেটাই এখন দেখার।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

হাসপাতাল থেকে বাসায় অহনা, বিশ্রামে থাকতে হবে দীর্ঘ সময়


আরও খবর

বিনোদন

বুধবার বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন অহনা

  অনলাইন প্রতিবেদক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন অভিনেত্রী অহনা। কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে যাওযায় সোমবার অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। বুধবার হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় অহনাকে।

খবরটি সমকাল অনলাইনকে নিশ্চিত করেছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু।  

লিজা ইয়াসমীন মিতু বলেন, 'সোমবার অহনার অবস্থা খুবই খারাপ ছিলো। তাই অ্যাপোলোতে নেয়া হয় তাকে। শরীরে ব্যথা ছিলো। দুইদিন চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ। নানা পরীক্ষা নীরিক্ষার পর শরীরে হাড় ভাঙ্গার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু কোমরের যে টিস্যু থাকে সেগুলোর মারাত্বক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। দেড় মাস বিশ্রামে থাকতে হবে তাকে।’

এই সময়ের মধ্যে কোমড়ের টিস্যুর ক্ষতি সেড়ে না উঠলে অহনাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে। 

এদিকে দুর্ঘটনার পর থেকে অহনার অভিনীত নাটকের শুটিং থমকে রয়েছে। চিকিৎসা বাবদও বেশ টাকা খরচ হয়েছে। সেই সঙ্গে অহনার গাড়ির ক্ষতি হয়েছে। তাই অহনার পক্ষ থেকে মিতু ট্রাক চালকের জরিমানার জন্য পুলিশের ধারস্ত হচ্ছেন। পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন বলেও জানান তিনি। 

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় দ্রুত গতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা তার গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বললে চালক আবারো অহনার গাড়িকে ধাক্কা দেন বলে জানান অহনা। 

পরে গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক করলে ছিটকে পড়ে আহত হন অভিনেত্রী অহনা।

এ ঘটনায় ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। মামলায় গ্রেফতার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

সংরক্ষিত নারী আসনে শোবিজের মনোনয়ন কিনলেন যারা


আরও খবর

বিনোদন

কবরী, রোকেয়া প্রাচী, মৌসুমী , জ্যোতিকা ও সুমি আক্তার

  অনলাইন ডেস্ক

একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় কয়েকমুখ। মনোনয়নপত্র নেওয়াদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সারাহ বেগম কবরী, রোকেয়া প্রাচী, মৌসুমী, জ্যোতিকা জ্যোতি ও কণ্ঠশিল্পী সুমি আক্তার।

মঙ্গলবার ও বুধবার দুই দিনে আওয়ামী লীগের ধানমণ্ডি অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। 

কবরী ও জ্যোতিকা জ্যোতি মনোনয়ন নেন মঙ্গলবার। আজ বুধবার ফরম কেনেন মৌসুমী, রোকেয়া প্রাচী ও কণ্ঠশিল্পী সুমি আক্তার।

মনোয়নপত্র নেওয়ার পর কবরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছিলেন বলেই  একবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। আমার বিশ্বাস এবারও তিনি আমার ওপর আস্থা রাখবেন।

অভিনেত্রী রোকেয়া প্রাচী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছি। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলার গড়ার কাজে এক হয়ে কাজ করতে চাই। 

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই সংগ্রহ করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি বলেন, মানুষের সেবা করার লক্ষ্যে মনোয়ন নিয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে সুযোগ দেন তাহলে সংস্কৃতি অঙ্গনের পাশাপাশি মানুষের উন্নয়নে কাজ করবো। আশা করি এমপি হলে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।  

সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার। মনোনয়ন ফরম সংগ্রহের পর সুমি সাংবাদিকদের বলেন, সংরক্ষিত নারী আসনে এমপি হয়ে সংসদে যাওয়ার সুযোগ হলে দেশের শিল্প সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের উন্নয়নে কাজ করতে চাই। পাশাপাশি আমার এলাকা জয়পুরহাটকে আরও এগিয়ে নিতে ভূমিকা রাখতে চাই।

শোবজি অঙ্গনে গুঞ্জন উঠেছে অভিনেত্রী অপু বিশ্বাসও সংরক্ষিত আসনে মনোয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানি অপু বিশ্বাস।

সংশ্লিষ্ট খবর