বিনোদন

মামলা করায় অহনাকে হুমকি দিচ্ছে ট্রাক মালিক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯

মামলা করায় অহনাকে হুমকি দিচ্ছে ট্রাক মালিক

আহত অবস্থায় হাসপাতালের বেডে অভিনেত্রী অহনা

  অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা দেয়। বিষয়টি প্রতিবাদ করায় তাকে ট্রাকে ঝুলিয়ে রওয়ানা হয় সেই ট্রাক। পরে পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হলেও ড্রাভাইরের হুট করে ব্রেক করার কারণে দূরে ছিটকে পড়েন অভিনেত্রী। 

পাথরের ওপর অহনা ছিটকে পড়ায় তার পিঠে অনেক জখম হয়।পাশাপাশি শরীরের নানান অংশে মারাত্মক আহত হন অহনা। এখন তিনি চিকিৎসাধীন উত্তরার একটি হাসপাতালে। এ ঘটনায় অহনার ছোট বোন মিতু বাদী হয়ে ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন। মামলা নং ২৩০(৫}১।

এমন অমানবিক ঘটনার পরও সহমর্মিতা প্রকাশ করেননি ট্রাকের ড্রাইভার ও মালিক। বরং মামলা করায় অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে শুক্রবার সমকালকে জানান অহনা। ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকেই নিয়মিত আসছে হুমকি। 

অহনা বলেন, ‘প্রথমে বেশ কয়েকজনের জনের একটি দল আমাদের মামলা না করার অনুরোধ করেন। তবুও মামলা করায় আসে হুমকি। এমন একটি ঘটনার পরও তারা সাহস নিয়ে হুমকি দিচ্ছে। আমরা পুলিশকে সব জানিয়েছি।’

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে আহত হন অহনা।

মন্তব্য


অন্যান্য