বিনোদন

পথশিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন নায়ক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮ | আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮

পথশিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন নায়ক

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কেক কাটছেন নায়ক বাপ্পি চৌধুরী- সমকাল

  অনলাইন ডেস্ক

ভক্তদের কাছে তারকা মানেই ভিন্ন কিছু। স্বপ্নের জগতের মানুষ। পছন্দের তারকার সঙ্গে একটু দেখা করা, সেলফিবন্দি হওয়া, প্রিয় তারকার সঙ্গে সামান্য কথা বলা- এসব মানেই যেন ভক্তদের পরম পাওয়া। এই ভক্তদের জন্যই তারকা তারা। তাই  তাদের প্রতি থাকে অগাধ ভালোবাসা।

ভক্ত ও পথশিশুদের নিয়ে নায়কের জন্মদিন উদযাপন - সমকাল

ভক্তদের 'মিষ্টি যন্ত্রণা' তারকাদের সামান্য বিব্রত করলেও এটাকে  তারা ভালোবাসার বহি:প্রকাশ বলেই ধরে নেন। ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ভক্তরা ভালোবেসে তার নামে অনেক ফ্যানপেজে বা গ্রুপ খুলেছেন স্যোস্যাল মাধ্যমে। এর অন্যতম দুটি অফিসিয়াল গ্রুপ হচ্ছে  ‘হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ’ ও ‘টিম বাপ্পি’। 

বৃহস্পতিবার জন্মদিন উপলক্ষে দুটি গ্রুপ থেকেই আয়োজন করা হয় কেক কাটার। ধানমন্ডির একটি রেস্টুরেন্টে হার্ট অব বাপ্পি চৌধুরী গ্রুপ প্রিয় নায়ককে নিয়ে কাটে কেক। এ সময় বাপ্পি চৌধুরী তার ফেসবুকে ফ্যানপেজে লাইভে এসে এ দৃশ্য দেশব্যাপি অগণিত ভক্তদের সঙ্গে শেয়ারও করেন। 

ভক্ত ও পথশিশুদের নিয়ে নায়কের জন্মদিন উদযাপন- সমকাল 

এরপরই ছুটে যান ধানমন্ডির ১২ নাম্বারে। কারণ সেখানে ‘টিম বাপ্পি চৌধুরী’র সদস্যরা অপেক্ষা করছিলেন এ নায়কের জন্য। নায়ক এলে পথশিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটা হবে। এখানে পৌছুলে পথশিশুরা হৈ চৈ করে ঘিরে ধরে নায়ককে। এরপর পথশিশুদের সঙ্গে কেক কাটেন বাপ্পি। তাদের হাত থেকে কেক খান। নিজেও তাদের খাইয়ে দেন। ভক্তদের এমন আয়োজনের মুহূর্তে বেশ আবেগপ্রবণ হয়ে যান এ নায়ক। 

সমকাল অনলাইনকে বাপ্পি চৌধুরী বলেন, ‘এটাই হচ্ছে আসল ভালোবাসা। অথচ আমাদের কাছে তাদের কোন স্বার্থ নেই। ভক্তরা বাংলা ছবিকে ভালোবেসে আমাদের এমন সম্মান দিচ্ছেন। এমন ভালোবাসছেন আমাকে। এরচেয়ে বড় পাওয়া আর কী হতে পারে? পথশিশুদের সঙ্গে অনেকটা সময় কাটালাম। সময়টা আমার জন্য স্মরীয় হয়ে থাকবে। সবার প্রতি অনেক অনেক ভালোবাসা।’

বাপ্পি  চৌধুরী ফ্যান ক্লাবের সদস্যদের সঙ্গে বাপ্পি- সমকাল

২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি। এরই মধ্যে অভিনয় দিয়ে ঢালিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন বাপ্পী। প্রথম দুটি চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হলেও পরে অন্য প্রযোজনা সংস্থার সঙ্গেও ছবি করেছেন বাপ্পী। এ পর্যন্ত তার প্রায় ৩২টি ছবি মুক্তি পেয়েছে । সর্বশেষ বাপ্পীর মুক্তি পাওয়া ‘নায়ক’ ছবিটি বেশ প্রশংসিত হয়।

মন্তব্য


অন্যান্য