বিনোদন

ভালোবাসা দিবসে ভক্তদের কী উপহার দিচ্ছেন মাহি?

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮

ভালোবাসা দিবসে ভক্তদের কী উপহার দিচ্ছেন মাহি?

মাহিয়া মাহি

  অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আগামী বছর ভালোবাসা দিবসে ভক্তদের জন্য উপহার নিয়ে আসছেন এ নায়িকা। কী সেই উপহার? জানতে চাইলেই সমকাল অনলাইনকে মাহি বলেন, ‘আমি এখন আনন্দ অশ্রু ছবিতে অভিনয় করছি। ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে। সব কিছু ঠিক থাকলে এটিই হবে ভক্তদের জন্য আমার ভালোবাসা দিবসের উপহার।’

‘আনন্দ অশ্রু’ ছবিটি পরিচালনা করছেন  মোস্তাফিজুর রহমান রহমান মানিক। মানিকগঞ্জ থেকে শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরছেন মাহি। এতে মাহির নায়ক হিসেবে রয়েছেন সাইমন সাদিক।

এর আগে একসঙ্গে বেশ ক’টি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছেন মাহি ও সাইমন। এ জুটির আলোচিত ছবি হচ্ছে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’। সর্বশেষ তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত দর্শকপ্রিয় সিনেমা হচ্ছে ‘জান্নাত’। এটি নির্মাণ করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিক। 

‘আনন্দ অশ্রু’ ছবিটি নিয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘এরমধ্যে বলা যায় সিনেমাটির আশি ভাগ কাজ শেষ হয়েছে। আর মাত্র কয়েকটি দৃশ্য এবং গানের শুটিং বাকি আছে। সব ঠিকঠাক থাকলে আমাদের ইচ্ছে আছে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেবার। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।’

মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’। এতে তার বিপরীতে অভিনয় করেন রোকন। এতে আরো অভিনয় করেন মৌসুমী, ফেরদৌস, রেবেকা, আফজাল শরীফসহ আরো অনেকে।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

আবার বিয়ে করলেন সালমা


আরও খবর

বিনোদন
আবার বিয়ে করলেন সালমা

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯

বরের সঙ্গে সালমা

  অনিন্দ্য মামুন

বিয়ে করলেন লোক সঙ্গীতশিল্পী সালমা। গত ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছেন বলে সমকাল অনলাইনকে জানিয়েছেন তিনি। 

পাত্র ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানোয়াল্লা নূরে সাগর। পেশায় আইনজীবী। লন্ডনে 'বার অ্যাট ল' করছেন। 

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ঘনিষ্ঠ সংবাদকর্মীদের ডেকে সালমা তার দ্বিতীয় বিয়ের খবর জানান। সালমা বলেন, এটা কিন্তু প্রেমের বিয়ে নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে হয়েছে আমাদের।

সালমা জানান তার বাসাতেই বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরে তার স্বামী সানোয়াল্লা নূরে সাগর লন্ডন চলে যান। 'বার অ্যাট ল' শেষ করতে তার স্বামীর মাস চারেক লাগবে বলে জানান তিনি।  

'লালনকন্যা' খ্যাত এই কণ্ঠশিল্পী আরও বলেন, আমার স্বামী দেশে ফিরলে বিয়ে পরবর্তী সংবর্ধনার আয়োজন করবো, তখন সবার দোয়া নেব। 

তিনি বলেন, একসঙ্গে থাকতে হলে দু'জনের মধ্যে বিশ্বাস, ভালোবাসা, শ্রদ্ধাবোধ দরকার। এসবের সমন্বয় হলে দাম্পত্য জীবন সুখের হয়। সেদিক থেকে সাগরের মধ্যে সবই পেয়েছেন বলে জানান সালমা।


কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন তিনি। 

শিবলী সংগীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

শুটিংয়ের সময় হাতে রড ঢুকে আহত হিরো আলম


আরও খবর

বিনোদন

হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলম -সংগৃহীত

  সমকাল প্রতিবেদক

মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়ে আহত হয়েছেন আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রাজধানীর বনশ্রীতে এই দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে হিরো আলমের সহকারী নজরুল ইসলাম সমকালকে বলেন, বিকেলে একটি অ্যালবামের জন্য মিউজিক ভিডিওর শুটিং করছিলেন হিরো আলম। এ সময় তার বাম হাতে রড ঢুকে যায়। 

তিনি আরও জানান, দুর্ঘটনার পর তাৎক্ষণিক ভাবে তাকে বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরের
খবর

‘আমি তো আর সেই ছবি তুলিনি’


আরও খবর

বিনোদন
‘আমি তো আর সেই ছবি তুলিনি’

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯

এফডিসিতে বুধবার সাংবাদিকদের মুখোমুখি চিত্রনায়িকা মৌসুমী

  অনিন্দ্য মামুন

'প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার মন্ত্রিসভা গঠনে চমক দিয়ে নতুনদের রাজনীতিতে যোগদান করায় উৎসাহ দিয়েছেন। তিনি রাজনীতির পরিবেশ ও প্রেক্ষাপট এতো সুন্দর করেছেন যে আমি মনে করে এই পরিবেশে নতুনদেরও রাজনীতিতে আসা উচিত। যারা রাজনীতিতে ছিলেন না, তারাও এখন রাজনীতি নিয়ে নতুনভাবে ভাববেন। যারা কখনও রাজনীতি করেননি তাদের অনেকেই রাজনীতিতে এসে ভালো করেছেন। আমার বিশ্বাস সুযোগ পেলে আমিও ভালো করবো’— কথাগুলো বলছিলেন তিনবার চলচ্চিত্রে জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী মৌসুমী।

এমপি হওয়ার প্রত্যাশা নিয়ে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। বুধবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মৌসুমী।

তবে তিনি মনোনয়নপত্র কেনার পর একটি ছবি কে বা কারা ফেসবুকে পোস্ট করে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ করেছন এ নায়িকা। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার এফডিসিতে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

মৌসুমী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী যদি তাকে এমপি হওয়ার সুযোগ দেন তবে নারী ও শিশুদের নিয়ে কাজ করবেন তিনি।

ফেসবুকে ছড়িয়ে পড়া ওই ছবিতে  ‘বাংলাদেশ উৎসব’ নামে এক অনুষ্ঠানে তারেক জিয়ার সঙ্গে মৌসুমীকে দেখা যায়। এ বিষয়ে মৌসুমী বলেন, ‘আমি চলচ্চিত্র শিল্পী। শিল্পী হিসেবে আমার বিচরণ সব জায়গাতেই থাকে। সবার সঙ্গে মিশবো। সবার সঙ্গেই কথা বলবো। তারকা হওয়ায় অনেকেই আমাদের দাওয়াত করেন। সে দাওয়াতে অংশ নিতে কত জায়গায়ই তো আমাদের যেতে হয়। সেখানে কতজনই তো আমাদের ছবি তোলেন। আমি তো সেই ছবি তুলিনি। কখনও বলিওনি আমি কোনো দলের সমর্থক, কোনো দলের হয়ে কাজ করতে চাই। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সুযোগ করে দিয়েছেন। তাই এমপি হয়ে মানুষের সেবা করতে চাইছি।'

এ বিষয়ে তিনি আরও বলেন, 'এখন ফেসবুকে যারা নানা ধরনের ছবি পোস্ট করে আমাকে হেয় করতে চাইছেন তারা হয়তো আমাকে পছন্দ করেন না। আমাকে আওয়ামী লীগের বিরুদ্ধে দাঁড় করানোর চেষ্টা করছেন।’

অভিনেত্রী মৌসুমী বলেন, ‘আমি যেহেতু কখনও বলিনি আমি কোনো দলের হয়ে কাজ করবো, তাহলে কেন এমন প্রশ্ন তোলা হচ্ছে। যারা এ প্রশ্ন তুলছেন তাদের  বিনয়ের সঙ্গে বলতে চাই তারা এই প্রশ্ন তুলে আমার কাজকে বাধাগ্রস্ত করতে পারবেন না। আমি ২০-২৫ বছর চলচ্চিত্রে কাজ করেছি। সততার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি। দর্শকদের ভালোবাসা নিয়ে কাজ করেছি। আজকে আমার কাছে দর্শকদের প্রতিদান দেয়ার সুযোগ। প্রধানমন্ত্রীর হাত ধরে যদি তার সিলেকশনে সংসদে যেতে পারি তাহলে যে জায়গাগুলোতে আমার কাজ করার সুযোগ রয়েছে সেগুলো করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।'  

মৌসুমী মনে করেন, যারা সক্রিয়ভাবে দল করবে শুধু তারাই রাজনীতে আসতে পারবে এমন কোনো কথা নেই। রাজনীতি সবার জন্য উন্মুক্ত।

এমপি হওয়ার ব্যাপারে কতোটা আত্মবিশ্বাসী জানতে চাইলে 'কেয়ামত থেকে কেয়ামত' নায়িকা বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রীর একটা ইন্টারভিউ আমাকে যথেষ্ঠ আত্মবিশ্বাস যুগিয়েছে; যেখানে প্রধানমন্ত্রী বলেছেন, এই ৫০ জনের সিলেকশন তিনি নিজে করবেন, নিরপেক্ষা হবে। এই কথাটিই আমাকে উৎসাহিত করেছে। সাহস যুগিয়েছে। আমি আস্থা পেয়েছি। এখন যদি তিনি আমাকে যোগ্য মনে করেন তবে আমাকে দিয়ে কাজ করাবেন। অবশ্যই আমিও করবো।’

অভিনয়ের পাশাপাশি নানা সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন মৌসুমী। সেই সঙ্গে জাতিসংঘের অঙ্গ সংগঠন ইউএনএফপিএতে শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। এবার এমপি হয়ে দেশের মানুষের জন্য কাজ করতে চান বলে জানালেন এ অভিনেত্রী।

সংশ্লিষ্ট খবর