বিনোদন

এ কে চৌধুরীর রোমান্টিক মিউজিক ভিডিও প্রকাশ

প্রকাশ : ১৬ মে ২০১৮ | আপডেট : ১৬ মে ২০১৮

এ কে চৌধুরীর রোমান্টিক মিউজিক ভিডিও প্রকাশ

মিউজিক ভিডিও'র একটি দৃশ্য

   অনলাইন ডেস্ক

কণ্ঠশিল্পী এ কে চৌধুরীর প্রথম মিউজিক ভিডিও ‘জানি না’ প্রকাশ হয়েছে। এইচটিএম রেকর্ডের ইউটিউব চ্যানেলে গত সোমবার প্রকাশ পায় সফট মেলোডি ও রোম্যান্টিক আবহের এই গানটি। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন এ শিল্পী।

তার সঙ্গে জুটি হয়েছেন এ প্রজন্মের মডেল মারিয়া ননী। গানটি প্রযোজনা করেছে এমকে প্রডাকশন হাউস।

এই গান প্রসঙ্গে এ কে চৌধুরী বলেন, গানের কথা ও সুরের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মিত হয়েছে। যেখানে বর্তমান সময়ে প্রেমিকযুকলদের একটা ছায়া দেখা হয়েছে। ধুমধারাক্কা কিছু করতে চাইনি। চেয়েছি গান এবং ভিডিওটি দর্শকদের মন ছুঁয়ে যাক।

এমন কাজ করার সুযোগ পেয়েছি এমকে প্রডাকশন ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আশা করছি, আগামীতে এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আরো ব্যতিক্রমী কাজ করতে পারব।

‘জানি না’ গানটির কথা লিখেছেন এ কে চৌধুরী, সুর-সংগীত করেছেন রুম্মান চৌধুরী। ঢাকা ও তার আশাপাশের বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ন করা হয়েছে। গানটি প্রকাশের পর বেশ প্রশংসিত হয়েছে। গানটি দেখে অনেকেই ইতিবাচাক মতামত জানিয়েছেন ইউটিউবের কমেন্ট বক্সে।

এমকে প্রোডাকশন হাউজের প্রযোজনায় ‘জানি না’ হলো প্রথম মিউজিক ভিডিও। আগামীতে এই প্রতিষ্ঠান থেকে নিয়মিত নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও ছাড়াও সিনেমা নির্মাণ করা হবে।

ভিন্নধর্মী, মানসম্মত ও দর্শকদের রুচিকে প্রাধান্য দিয়ে ভালো কাজ উপহার দেওয়া হবে বলে জানিয়েছে এমকে প্রোডাকশন কর্তৃপক্ষ।

আরও পডুন

মন্তব্য


অন্যান্য