বিনোদন

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে ৮ ব্লক

প্রকাশ : ১৬ মে ২০১৮ | প্রিন্ট সংস্করণ

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে ৮ ব্লক

  অনলাইন ডেস্ক

খ্যাতিমান গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তার হার্টে ৮টি ব্লক ধরা পড়েছে। চিকিৎসার জন্য রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে আগামী দশ দিনের মধ্যে তার হার্টে বাইপাস সার্জারি করা হবে।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এসব তথ্য নিজেই জানিয়েছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

ফেসবুকে স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‌‌‘সরকারের নির্দেশেই ২০১২ সালে আমাকে যুদ্ধাপরাধীর ট্রাইব্যুনালের কাঠগড়ায় সাক্ষী হিসাবে দাঁড়াতে হয়েছিল। সাহসিকতার সঙ্গে সাক্ষ্যপ্রমাণ দিতে হয়েছিল ১৯৭১ সালে ঘটে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলখানার গণহত্যার সম্পূর্ণ ইতিহাস। কিন্তু ওই সাক্ষী দেওয়ার কারণে আমার নিরপরাধ ছোটো ভাই মিরাজ খুন হয়ে যাবে তা আমি কখনোই বিশ্বাস করতে পারিনি। সরকারের কাছে বিচার চেয়েছি, বিচার পাইনি। আমি এখন ২৪ ঘণ্টা পুলিশ পাহারায় গৃহবন্দি থাকি একমাত্র সন্তানকে নিয়ে। এ এক অভূতপূর্ব করুণ অধ্যায়।’



একটি ঘরে ৬ বছর গৃহবন্দি থাকতে থাকতে অসুস্থ হয়ে পড়েছেন জানিয়ে ইমতিয়াজ বুলবুল লিখেছেন, ‘আমার হার্টে ৮ টা ব্লক ধরা পড়েছে এবং বাইপাস ছাড়া চিকিৎসা সম্ভব না। আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি।’

চিকিৎসার জন্য কারও কাছ থেকে কোনো সহযোগিতা লাগবে না জানিয়ে তিনি লিখেছেন, ‘কোনো সরকারি সাহায্য বা শিল্পী, বন্ধু-বান্ধবের সাহায্য আমার দরকার নেই। আমি একাই যথেষ্ট (শুধু অপারেশনের আগে ১০ সেকেন্ডের জন্য বুকের মাঝে বাংলাদেশের পতাকা এবং কোরআন শরীফ রাখতে চাই)। আর সকলের দোয়া চাই।’


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

শাহরুখ খানের গাড়ি-বাড়ির দাম কত?


আরও খবর

বিনোদন

  অনলাইন ডেস্ক

বলিউড কিং খান শাহরুখ। শুধু অভিনেতা হিসেবেই কিং নন , সম্পদের দিক থেকেও কিং তিনি। সেই সঙ্গে স্টাইলিস্ট এ হিরোর দুনিয়া জুড়ে রয়েছে ভক্ত। প্রতিনিয়ত ভক্তদের ভালোবাসায় সিক্ত হন তিনি। ভক্তরা প্রিয় নায়কের শুধু ছবির প্রতিই নয়, তার লাইফস্টাইল জানতেও আগ্রহ দেখান। শাহরুখ খানের এখনকার সম্পত্তি  ৫,১০০ কোটি টাকা। এর মধ্যে চার কোটি টাকার মেকঅ্যাপ ভ্যানও রয়েছে। তবে তার সব সম্পত্তির দাম জানা না  গেলেও জানা গেছে তার বাড়ি, গাড়ি ও ঘড়ির দাম। 

বাড়ি: বলিউড এ কিং খানের রয়েছে বিলাসবহুল  বিলাসবহুল দুইটি বাড়ি। একটি মুম্বাই আর অন্যটি দুবাই-এ। সমুদ্রের পাশে মুম্বাইয়ে অবস্থিত বাড়ির নাম 'মান্নাত'। প্রতিটি কক্ষ সাজানো স্বপ্নের মতো করে। এই বাংলোতে সুপার স্টার বাস করেন। বাড়ির প্রতিটি ‍অংশ জানান দেয় বাদশাহি রুচি আর  আভিজাত্যের পরিচয়।বাড়িটির বর্তমান বাজার মূল্য ২০০ কোটি টাকারও বেশি। ১৪ হাজার বর্গফুট জায়গা জুড়ে এই বাড়ি তৈরী করা হয়েছে। শুধু জমি কিনতেই শাহরুখের খরচ হয়েছিল ২৪ কোটি টাকা। বাড়িতে সিনেমা হল থেকে শুরু করে বিচও রয়েছে। লন্ডনের পার্ক লেন ব্রিটিশদের অভিজাত এলাকা। ২০০৯ সালে ১৭২ কোটি টাকা খরচ করে সেখানে বাড়ি কিনেছিলেন শাহরুখ। 

ঘড়ি: শাহরুখ খান ট্যাগ হিউয়ার নামে একটি আন্তর্জাতিক ঘড়ি নির্মাতা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। এই সংস্থা থেকে বেশ কয়েকটি দামি ঘড়ি উপহার পেয়েছেন তিনি। যার প্রতিটির দাম আড়াই লক্ষের উপরে বলে জানা গেছে। 

শাহরুখ খানের আধুনিক মেক আপ ভ্যানটির দাম ৩.৮ কোটি রুপি। 


বাইক: বাইক চালাতে ভালোবাসেন  শাহরুখ। অবসর পেলেই তাই বাইক নিয়ে নামেন রাস্তায়। তার বাইকটি হারলে ডেভিডসনের ডায়ানা স্ট্রিট বব ক্রুজার মোটর বাইক। দাম দশ লক্ষের কাছাকাছি।

গাড়ি: শাহরুখ খানের অন্যতম শখ হচ্ছে গাড়ির প্রতি। বেন্টলে কন্টিনেন্টাল জিটি বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ি। এই গাড়িটির বর্তমান বাজারমূল্য চার কোটি টাকারও বেশি। বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ির ডিজাইনটি স্পোশাল তার জন্য তৈরী। অডি এ-সিক্সও রয়েছে তার। বলিউডের খুব কম তারকার কাছেই রোলস রয়েস রয়েছে। শাহরুখ তাদের একজন। গাড়িটির মূল্য ৪.১ কোটি। এ ছাড়াও বিএমডব্লিউ-সিক্স সিরিজের ১.৩ কোটি টাকার একটি গাড়ি, বিএমডব্লিউ-সেভেন সিরিজের ২ কোটি টাকার একটি গাড়ি, বিএমডব্লিউ আই-এইট সিরিজের ২.৬ কোটি টাকার একটি গাড়িও রয়েছে কিং খানের। বুগাত্তি ভেইরন ব্রান্ডেরও একটি গাড়ি রয়েছে কিং খানের। দাম ১৪ কোটি টাকা। পাশাপাশি  মার্সিডিজ বেঞ্জ এস৬০০ গাড়িও রয়েছে এ তারকার। যার দাম প্রায় ২.৮ কোটি টাকা। 

মেকআপ ভ্যান: শুটিং করতে প্রয়োজন হয় মেক আপ ভ্যানের। শাহরুখের রয়েছে বেশ কয়েকটি ‘কাস্টমাইজড’ মেক আপ ভ্যান।এর মধ্যে সবচেয়ে মূল্যবান মেক আপ ভ্যানটির দাম ৩.৮ কোটি প্রায়।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

স্বাধীনতা দিবসে ইনস্টাগ্রামে সাইফকন্যা


আরও খবর

বিনোদন

ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডে এখন থিতু হননি তিনি। তবে বলিউডে নিজেকে উপস্থাপন করতে ইতিমধ্যে তোড়জোড় শুরু করে দিয়েছেন। তার অাগেই ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে ভারতের ৭২তম স্বাধীনতা দিবসকেই বেছে নিলেন তিনি। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রবেশ করলেন সাইফকন্যা সারা অালি খান।

জি-নিউজ জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবেশ করেই ‘জনগণমন’ দিয়েই প্রথম পোস্ট করেন সারা। রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি দিয়ে সেই পোস্ট শেয়ার করেন তিনি। তার সেই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। স্বাধীনতা দিবসের দিন দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়েই ইনস্টাগ্রামে অভিষেক করেন সারা আলি খান।  

এদিকে ধর্ম প্রোডাকশনের সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন তিনি। রহিত শেঠির পরিচালনায় চলছে সারার ‘সিম্বা’-র শুটিং। যেখানে রণবীর সিংয়ের  বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। 

তবে ‘সিম্বা’ দিয়ে নয়, সারা আলি খান বলিউডে প্রবেশ করবেন ‘কেদারনাথ’ দিয়ে। পরিচালক অভিষেক কাপুরের ছবিটির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। এ ছবিতে সারার সঙ্গে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবে কবে নাগাদ ‘কেদারনাথ’ মুক্তি পাবে সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

একসঙ্গে এলেন ১৫ বাঘিনী


আরও খবর

বিনোদন
একসঙ্গে এলেন ১৫ বাঘিনী

প্রকাশ : ১৫ আগষ্ট ২০১৮

'বাংলার বাঘিনীরা' অনুষ্ঠানে বাংলাদেশের নারী ক্রিকেটারদের ১৫ জন খেলোয়াড়।

  অনলাইন ডেস্ক

টেলিভিশন চ্যানেলগুলো সাধারণত পুরুষ ক্রিকেটারদের নিয়েই বেশি অনুষ্ঠান প্রচার হয়ে থাকে। নারী ক্রিকেটারদের নিয়ে দেখা যায়না তেমন অনুষ্ঠান। কিন্তু এখন  বাংলাদেশের নারী ক্রিকেটাররাও জনপ্রিয় হয়ে উঠছে। এই নারী ক্রিকেটাররাই বাংলাদেশের সবচেয়ে বড় শিরোপা টি- টোয়েন্টি এশিয়া কাপ ২০১৮ জিতে এনেছেন। 

বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো জাতীয় নারী ক্রিকেট দলের পুরো টিম একসঙ্গে কোনো টেলিভিশন শো’তে অংশ নিলেন। ঈদুল আজহা উপলক্ষে দীপ্ত টিভির 'বাংলার বাঘিনীরা' নামের একটি অনুষ্ঠানে বাংলাদেশের নারী ক্রিকেটারদের ১৫ জন খেলোয়াড় হাজির হলেন। 

অনুষ্ঠানটি যিনি  উপস্থাপনাও করেছেন তিনিও একজন নারী ক্রিকেটার। অনুষ্ঠানটিতে ক্রিকেটাররা তাদের ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করেছেন। এতে আছে গান, খেলা, র‌্যাপিড ফায়ার, অভিনয় সহ মজার মজার  গল্প ও ঘটনা। ক্রিকেটারদের ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে আলাপের মধ্যে উঠে এসেছে তাদের ক্রিকেটার হয়ে ওঠার গল্প এবং সদ্য সমাপ্ত টি-২০ এশিয়া কাপের গল্প ইত্যাদি। অনুষ্ঠানটি কয়েকটি পর্বে ভাগ করা হয়েছে। প্রতিটি সেগমেন্টেই বিভিন্ন তথ্যের পাশাপাশি নারী ক্রিকেটারদের দিয়ে মজার কিছু করার চেষ্টা করা হয়েছে দীপ্ত টিভির পক্ষ থেকে জানানো হয়েছে। 

কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন ব্রাত্য আমিন। ঈদের দ্বিতীয়দিন সকাল ৮টায় দীপ্ত টিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি। একই দিন বিকেল ৫টায় পুনঃপ্রচার হবে অনুষ্ঠানটি। 


সংশ্লিষ্ট খবর