বিনোদন

সালমানের রেস থ্রি’র ট্রেলারে রেকর্ড

প্রকাশ : ১৬ মে ২০১৮

সালমানের রেস থ্রি’র ট্রেলারে রেকর্ড

  অনলাইন ডেস্ক

বলিউডের ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস খ্যাত রেস সিরিজের তৃতীয় সিনেমা ‘রেস থ্রি’-এর ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। মুুক্তির কয়েকঘণ্টার মধ্যে এই ট্রেলার দেখে ফেলেছেন আড়াই লক্ষেরও বেশি দর্শক।

এক দিনের মধ্যে এ ট্রেলার দেখেছেন ৭৩ লাখেরও বেশি মানুষ। হিন্দি সিনেমার ক্ষেত্রে যা কমই দেখা যায়। ট্রেলারের নিচে কমেন্ট বক্সে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। এই সিরিজে সালমানের উপস্থিতিকে অনেকে স্বাগত জানিয়েছেন। অনেকে আবার মিস করছেন সাইফ আলী খানকে। 

রেস সিনেমার ট্রেলার টুইট করে জ্যাকুলিন ফার্নান্দেজ লিখেছেন, সালমানের কাছে আমি কৃতজ্ঞ।

এদিকে সালমান টুইটে লিখেছেন, তিন বছর আগে আমাকে রেস থ্রি’র প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তখন আমার নিজেরই মনে হয়নি যে রেস সিরিজের ছবিতে আমি খাপ খাওয়াতে পারব বলে। তখন চিত্রনাট্যে কিছু পরিবর্তন করতে বলি। শুটিংয়ে যেমন খুব পরিশ্রম হয়েছে, তেমনই খুব মজা করেছি।

ঈদুল ফিতরকে সামনে রেখে আগামী ১৫ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘রেস থ্রি’ সিনেমাটির। ‘রেস থ্রি’ ছবিতে সালমান খান ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ প্রমুখ।  ‘রেস’ এবং ‘রেস টু’ ছবিতে প্রধান চরিত্রে সাইফ আলি খান অভিনয় করেছিলেন। সেই চরিত্রেই এবার অভিনয় করবেন ভাইজান সালমান।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর নামে সড়ক


আরও খবর

বিনোদন

  অনলাইন ডেস্ক

বাংলাদেশের ব্যান্ড সঙ্গীত জগতের এক বিস্ময় জাগানো নাম আইয়ুব বাচ্চু। যার কণ্ঠের জাদু আর গিটারের মুর্ছনা ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করে রাখতো। বাংলা ব্যান্ড সঙ্গীতকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। বৃহস্পতিবার সকালে হঠাৎ করেই না ফেরার দেশে চলে যান এই রকস্টার।  দেশের ব্যান্ড সঙ্গীতের কিংবদন্তি গায়ক ও গিটার বাদক আইয়ুব বাচ্চুর মৃত্যুতে ভেঙে পড়েছেন তার ভক্তরা। 

চট্টগ্রামের ছেলে আইয়ুব বাচ্চু। সেখানে নিজ গ্রামে মায়ের কবরের পাশেই চির নিদ্রায় শায়িত হচ্ছে তার মরদেহ। চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর লাশ নেয়া মাত্রই তাকে এক নজর দেখতে ঢল নামে ভক্তদের।  আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা রেখে  সেখানকার মেয়র   আ জ ম নাছির উদ্দিন  ঘোষণা দেন, 'আইয়ুব বাচ্চুর নামে চট্টগ্রাম মুসলিম হলের নামকরণের ইচ্ছা রয়েছে। পাশাপাশি সিটি করপোরেশন এলাকায় একটি সড়কেরও নামকরণ করা হবে।’

তিনি আরও বলেন,  ‘চট্টগ্রামের সম্পদ আমাদের আইয়ুব বাচ্চু। সমগ্র দেশের গর্ব। তিনি  আমৃত্যুু তরুণদের ভালোপথে ঢেকেছেন। গান গেয়ে বিশ্ববাসীর কাছে বাংলাদেকে উপস্থাপন করেছেন। দেশকে অনেক কিছুই দিয়েছেন তিনি। এবার আমরা কিছুটা হলেও তাকে দেয়ার চেষ্টা করবো।’

এর আগে সকাল দশটার দিকে চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ পৌঁছালে সেখান থেকে মরদেহ গ্রহণ করেন মেয়র। এরপর বাদ আছর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে অনুষ্ঠিত হয় তার চতুর্থ নামাজে জানাজা। জানাজা শেষে চৈতন্যগলি কবরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন সঙ্গীতের এ উজ্জল নক্ষত্র। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

মেগান অন্তঃসত্ত্বা জেনে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা


আরও খবর

বিনোদন

মেগানের সঙ্গে প্রিয়াঙ্কা- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বৃহস্পতি এখন তুঙ্গে সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। সকল জল্পনার অবসান ঘটিয়ে আগামী ২ ডিসেম্বর তার ১০ বছরের ছোট মার্কিন পপশিল্পী নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি।

অন্যদিকে ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল মা হচ্ছেন। প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধুর এমন খবরে যারপনাই খুশি হয়েছেন তিনি। 

ডেকান ক্রনিকেল জানায়,  ‘বেওয়াচ’ খ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়া প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল দম্পতি শিগগিরই বাবা-মা হচ্ছেন এ খবর শুনে ভীষণ উচ্ছ্বসিত হয়েছেন তিনি। 

এক সাক্ষাতকারে মেগান সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমার ঘনিষ্ট বন্ধু অন্তঃসত্ত্বা জেনে ভীষণ আনন্দিত ও উত্তেজিত’। 

৩৬ বছর বয়সী এই তারকা আরও বলেন, ‘আমি মনে করি এই মুহূর্তটি প্রত্যেক নারীর জন্য একটা নতুন পর্যায় এবং আমি আশা করি যে সে তার মতোই আশ্চর্যজনক।'

গত সপ্তাহে কেনসিংটন প্যালেসের ঘোষণায় বলা হয়, ডাচেস অব সাসেক্স অন্তঃসত্ত্বা। তিনি আগামী বসন্তে সন্তান জন্ম দেবেন।

জন্মের পর হ্যারি ও মেগান দম্পতির শিশু রাজসিংহাসনের সপ্তম উত্তরাধিকারী হবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

মৃত্যুর ছয় দিন আগে নিজের কবরস্থান নির্বাচন করেন আইয়ুব বাচ্চু


আরও খবর

বিনোদন

  অনলাইন ডেস্ক

চট্টগ্রামে মায়ের কবরের পাশে চির শায়িত হচ্ছেন বাংলাদেশের কিংবদন্তি রকস্টার আইয়ুব বাচ্চু। যেখানে তাকে কবর দেয়া হচ্ছে মৃত্যুর মাত্র ছয়দিন আগে সে জায়গাটি দেখিয়ে সেখানেই তাকে কবর দেওয়ার কথা বলেছিলেন আইয়ুব বাচ্চু।

মৃত্যুর ছয়দিন আগে আইয়ুব বাচ্চু চট্টগ্রামে গিয়েছিলেন একটি অনুষ্ঠান করতে। সেখানে মায়ের কবর জিয়ারত করতে গিয়ে নিজের কবরের স্থান দেখিয়ে দেন রূপালি গিটারের এ নায়ক।

আইয়ুব বাচ্চুর মামা আব্দুল আলীম লোহানী সমকাল অনলাইনকে বলেন, ''মৃত্যুর বিষয়টি মনে হয় তার জানা হয়ে গিয়েছিল। গত ১২ অক্টোবর শেষ বারের মতো প্রোগ্রাম করতে চট্টগ্রামে আসে আইয়ুব বাচ্চু। তখন চৈতন্য গলির মায়ের কবর জিয়ারত করতে গিয়ে কবরস্থানের তত্ত্বাবধায়ক জাফরকে বলেছিল, ‘জাফর আমার যদি কিছু হয়ে যায় তাহলে আমার মায়ের পাশে আমাকে কবর দিবা।’’

চৈতন্য গলি কবরস্থানের মতোয়ালী হাফেজ গোলাম রহমান বলেন, ‘আইয়ুব বাচ্চু চট্টগ্রামে এলে মায়ের কবর জিয়ারত করতে আসতেন। তার ইচ্ছায় আজ এখানে কবর তৈরি করা হয়েছে।’

গত ১৮ অক্টোবর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান রকস্টার আইয়ুব বাচ্চু।

সংশ্লিষ্ট খবর