বিনোদন

সোনমের বিয়েতে সেরা জুটি আলিয়া-রণবীর!

প্রকাশ : ১৫ মে ২০১৮

সোনমের বিয়েতে সেরা জুটি আলিয়া-রণবীর!

রণবীরের সঙ্গে আলিয়া

  অনলাইন ডেস্ক

বেশ জমকালে আয়োজনের মধ্য দিয়ে বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল বলিউড তারকা সোনম কাপুর আর আনন্দ আহুজার। যেন তারকাদের এক মিলনমেলা বসেছিল সেখানে। 

গত মঙ্গলবার মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে ওই অনুষ্ঠানে যেসব বলিউড জুটি অংশ নিয়েছিলেন; তাদেরকে নিয়ে অনলাইনে এক প্রতিযোগিতার আয়োজন করে সংবাদ মাধ্যম বলিউডলাইফডটকম। 

ওই সংবাদ মাধ্যমের জরিপে সোনমের বিয়েতে সবচেয়ে স্টাইলিস বা নজরকাড়া জুটির তালিকায় শীর্ষস্থান অধিকার করেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর জুটি।

এরপরই আছেন শাহরুখ খান-গৌরি  দম্পতি। জরিপের ফলাফলে তলানিতে অক্ষয় আর টুইঙ্কেল খান্না জুটি। 

বলিউডলাইফ বলছে, প্রথম স্থান অধিকারী জুটি পেয়েছে সর্বোচ্চ ৩৫ শতাংশ ভোট। দ্বিতীয় জুটি পেয়েছেন ১৯ শতাংশ আর অক্ষয় জুটি পেয়েছে ৫ শতাংশ ভোট।

বেশ অনেকদিন ধরেই জানাশোনার পর ৮ মে আনন্দের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন সোনম। ওইদিন সকালে এক স্বজনের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও রাতে আয়োজন করা সংবর্ধনার।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

‌'এই শহরে আমাদের কোন ঘর নেই'


আরও খবর

বিনোদন

নাটকের একটি দৃশ্যে লাক্স সুপারস্টার মিম মান্তাশা

  অনলাইন ডেস্ক

শাহাদাৎ একজন আধা সরকারি অফিসের তৃতীয় শ্রেণির কর্মচারী। স্ত্রী শিখা গৃহিণী। শহরে এক বাসায় ভাড়া থাকেন। টানাপোড়েনের সংসারে শখ আহ্লাদ বিসর্জন দিতে হয় প্রতিনিয়ত। এই শহরে তাদের কোনদিন ঘর হবে না সেটা তারা জানেন। কিন্তু একদিন একটা বিজ্ঞাপন তাদের প্রলুদ্ধ করে। যেখানে বলা হয় ঘর ভাড়া’র টাকায় রেডি ফ্ল্যাট পাওয়া যাবে। মাসে মাসে টাকা পরিশোধ করা যাবে। আর শুরু থেকেই ফ্ল্যাটে থাকা যাবে। কিন্তু এই ফ্ল্যাট পেতে হলে একটা ডাউন প্যামেন্ট দিতে হবে।

চটকদার ওই বিজ্ঞাপনে নতুন স্বপ্ন দেখেন তারা। শহরে নিজেদের ঘরের স্বপ্ন, নিজের ব্যালকনি, দোলনা, বাগান আরও কত কী! অনেক কষ্ট করে এই দম্পতি বুকিংয়ের টাকা যোগার করেন। অবশেষে যেদিন ফ্ল্যাট বুঝে পাওয়ার কথা সেদিন ওই কোম্পানি চম্পট!

নাটকের একটি দৃশ্যে আনিসুর রহমান মিলন

এমন পরিস্থিতিতে তারা কিছু সময়ের জন্য কষ্ট পেলেও কল্পনায় বাড়িওয়ালা হয়ে উঠেন। বৃষ্টিতে ভেজেন, জানালার পাশে দাঁড়িয়ে বাতাস অনুভব করেন। সবকিছু হারিয়ে তারা একদিন বৃষ্টিতে গ্রামের দিকে ফিরে যায়। সঙ্গে থাকে অজানা এক বিজয়ের হাসি।

এমন গল্প নিয়েই প্রতিশ্রুতিশীল নির্মাতা মাহমুদ দিদার নির্মাণ করেছেন নাটক ‌'এই শহরে আমাদের কোন ঘর নেই'। নাটকটি চিত্রনাট্য করেছন রায়হান আসাদ। নির্মাণে বরাবরই ব্যতিক্রমী গল্প নিয়ে মুন্সিয়ানা দেখান দিদার। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানান তিনি।  

মাহমুদ দিদার বলেন, ‘শহরে বসবাসরত মধ্যবিত্ত শ্রেণির মানুষের গল্প এটি। তবে নিছক গল্প বললে ভুল হবে। এতে কিছু মেসেজও রয়েছে। নাটকটি দেখার পরই দর্শকরা সেটি উপলব্ধি করতে পারবেন।’

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, লাক্স সুপারস্টার মিম মান্তাশা, জয়ন্ত চট্টোপাধ্যায় ও শম্পা রেজা। 

আসছে ঈদুল আজহায় নাটকটি চ্যানেল আইয়ের ৭ দিনের অনুষ্ঠানমালায় তৃতীয় দিন বিকেল ৪টা ৩০ মিনিটে সম্প্রচার হবে। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

রোমান্সে মেতেছেন দুই খান


আরও খবর

বিনোদন

  অনলাইন ডেস্ক

নবাগত নায়িকা মৌ খানকে নিয়ে নারায়ণগঞ্জে রোমান্সে মেতেছেন জায়েদ খান। ‌'প্রতিশোধের আগুন' নামের একটি ছবির গানের শুটিংয়ে রোমান্স করতে দেখা যাচ্ছে তাদের। এম এ আসলাম পরিচালিত ছবিটিতে জায়েদ খানের নায়িকা হিসেবে দেখা যাবে মৌকে। 

জায়েদ খান জানান, ছবিটির ৮০ ভাগ শুটিং শেষ। এখন চলছে গানের শুটিং। দুই বা তিন দিন শুটিং করলেই ছবিটির শুটিং শেষ হবে। কোরবানীর ঈদের পর পরই ছবিটির বাকী কাজের শুটিং শেষ হবে।

ছবিটি প্রসঙ্গে জায়েদ খান আরও বলেন,  'অ্যাকশন-রোমান্টিক ধাঁচের ছবি হবে এটি। নাচ-গান-বিনোদন সবই আছে। ছবির গল্প ভালো। কাজও খুব গোছানো হচ্ছে। ছবিতে দর্শকরা আমাকে একটু অন্যভাবে দেখতে পাবেন।' 

‘প্রতিশোধের আগুন’ ছবির গানে দৃশ্যে জায়েদ-মৌ

ছবির নায়িকা মৌ খান বলেন, ' প্রতিশোধের আগুন ছবিটি দারুন একটি গল্প নির্ভর ছবি। জায়েদ ভাইয়ের সঙ্গে এর আগেও একটি ছবিতে অভিনয় করেছি।যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি। তবে তার সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুন অভিজ্ঞতার। আশা করি নতুন এ ছবিটি দর্শকদের ভালো লাগবে।' 

এ ছবিতে জায়েদ খান ও মৌ খান ছাড়া আরো অভিনয় করবেন, সাদেক বাচ্চু, রেবেকা, ড্যানি সিডাক প্রমুখ। ’প্রতিশোধের আগুণ' ছবিটির আগে শফিক হাসানের পরিচালনায় ‘বাহাদুরি’ সিনেমার মাধ্যমে চিত্রনায়ক জায়েদ খান ও মৌ একসঙ্গে কাজ শুরু করেন। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

তাহসান ভাই বিবাহিত, তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই: মিম


আরও খবর

বিনোদন

বিদ্যা সিনহা মিম

  অনলাইন ডেস্ক

বিবাহিত ছেলের সঙ্গে আমি কেন প্রেম করবো? প্রেম করলে ব্যাচেলর ছেলের সঙ্গে করবো। আর তাহসান ভাই আমার বড় ভাইয়ের মতো। তিনিও আমাকে ছোট বোনের মতোই দেখেন। তাহসান ভাইয়ের সঙ্গে অনেক নাটকে কাজ করেছি আমি। তার সঙ্গে আমার সম্পর্ক ভালো। সেটা প্রেম নয়। সম্প্রতি সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে তাহসানের সঙ্গে নাকী তুমি প্রেম করছো পূর্ণিমার এমন প্রশ্নের জবাবে কথাগুলো বলেন এ সময়ের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। 

এ সময় বিয়ে করার কথা জানতে চাইলে মিম জানান, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তিনি। আপাতত কাজ নিয়েই ভাবতে চান। এমন কিছু গল্পে কাজ করতে চান যেগুলোতে অভিনয়ের জায়গা থাকে। 

বিদ্যা সিনহা মিম

পূর্ণিমার সঙ্গে কথায় কথায় মিম আরও জানান, শুধু গ্লামার চরিত্র নয়, চরিত্রবেজ নন-গ্ল্যামার সব ধরনের ছরিত্রেই কাজ করতে চান তিনি। সেই সঙ্গে সাহিত্য নির্ভর ছবিতেও নিয়মিত কাজ করতে চান। মিম বলেন, ‘জোনাকির আলো আমার অভিনীত সাহিত্য নির্ভর ছবি। এই ছবির  মতো সাহিত্য নির্ভর ছবিতে অভিনয় করতে চাই আমি। কারণ  এ ধরেনর ছবিতে অভিনয়ের জায়গা বেশি থাকে।’

শাকিব খান এবং কলকাতার জিৎ  এ দুই নায়কের বিপরীতেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে মিমের। এ দুই নায়কের সঙ্গে কাজ করতে গিয়ে সবচেয়ে বেশি বাজে অভিজ্ঞতা কার সঙ্গে হয়েছে জানতে চাইলে মিম বলেন, ‘দুইজনের কারও সঙ্গে বাজে অভিজ্ঞতা নেই। তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা আমার দারুন। তবে শুটিং সেটে জিৎদা কথা বেশি বলেন। আমাকে রাগানোর চেষ্টা করেন। আর শাকিব ভাই চুপচাপ থাকেন।’

সংশ্লিষ্ট খবর