অন্যান্য

বাংলাদেশের জন্য শুভকামনা

প্রকাশ : ০২ জুন ২০১৯ | আপডেট : ০২ জুন ২০১৯

বাংলাদেশের জন্য শুভকামনা

  বিনোদন প্রতিবেদক

ইংল্যান্ড ও ওয়েলসে চলছে 'বিশ্বকাপ ক্রিকেট ২০১৯'। জমজমাট এ ক্রিকেট লড়াইয়ে আজ প্রথম মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। তাদের পরাজিত করে বিশ্বকাপে শুভসূচনা করবেন বাংলাদেশের ক্রিকেটাররা- এমন প্রত্যাশা কোটি ক্রিকেটপ্রেমীর। খেলাপাগল সাধারণ মানুষ থেকে শুরু করে প্রিয় দলের জন্য শুভকামনা জানিয়েছেন বিনোদন অঙ্গনের তারকারা

মৌসুমী

বর্তমানে বাংলাদেশ দলের যে লাইনআপ, তা বিশ্বের যে কোনো দেশের সঙ্গে পাল্লা দেওয়ার মতো। ব্যাটিং-বোলিং মিলে একটি পূর্ণাঙ্গ দল। তাদের পক্ষে এখন সবকিছু সম্ভব। আশা করছি বাংলাদেশের সোনার ছেলেরা দক্ষিণ আফ্রিকার সঙ্গে বেশ ভালোভাবইে জিতবে। বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভকামনা। 

সাদিকা পারভীন পপি

কয়েক বছর ধরে বাংলাদেশ দল যেভাবে ক্রিকেট খেলছে, বিভিন্ন দলের বিপক্ষে একের পর এক জয় ছিনিয়ে আনছে, তাতে এই বিশ্বকাপে ভালো কিছু করবে ধরে নেওয়াই যায়। আমিও এটা বিশ্বাস করি। 

নুসরাত ইমরোজ তিশা

খেলা মানেই জমজমাট লড়াই। মন বলছে, আজ বাংলাদেশ জিতবে। এবারের ক্রিকেট বিশ্বকাপে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা দলের সঙ্গে শক্ত প্রতিদ্বন্দ্বী হয়েই লড়াই করুক মাশরাফি, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাকিব আল হাসানরা। অভিজ্ঞতায় অনেক দেশের চেয়েই বাংলাদেশ এগিয়ে। সে হিসাবে জয় আমাদেরই হবে। সর্বশেষে বাংলাদেশ দলের জন্য শুভ কামনা। 

পরীমনি

যে যাই বলুক, আজ বাংলাদেশ জিতবে। আর জয় দিয়ে যদি বিশ্বকাপ মিশন শুরু হয়, তাহলে নিশ্চিত থাকুন শেষটাও হবে স্মরণীয় করে রাখার মতো। 

শবনম বুবলী

বাংলাদেশের খেলা নিয়ে বরাবরই আশাবাদী আমি। নিজ দেশের খেলা থাকলে অন্যরকম এক আবেগ কাজ করে। দ্রুত কাজ সেরে টিভির সামনে বসে যাই। আজ বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ। যত কাজই থাকুক, খেলা দেখতেই হবে। মনে-প্রাণে চাইব বাংলাদেশ জয়ী হোক। 

আরিফিন শুভ

আজ বাংলাদেশের খেলা। টিভির সামনে বসে খেলা দেখব। প্রতিপক্ষ হিসেবে আছে দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশও এখন শক্তিশালী দল। বোঝা যাচ্ছে হাড্ডাহাড্ডি লড়াই হবে। এবং এ লড়াইয়ে অবশ্যই বাংলাদেশ জয়ী হবে- এমনটাই প্রত্যাশা করছি।

সিয়াম আহমেদ

বাংলাদেশের খেলা মানেই তো ঈদের আনন্দ। আজকের খেলার ফলাফল কী হয় তার চেয়ে বরং খেলাটা যেন উপভোগ্য হয়। বাংলাদেশ ভালো খেলুক, ভালো খেলে জয়ী হোক- এটা প্রত্যাশা আমার। বাংলাদেশ দল গত দুই-তিন বছর ধরে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করে আসছে। আজকের ম্যাচে জয়ী হওয়ার মতো আত্মবিশ্বাস লাগবে বলে আমার বিশ্বাস।

মন্তব্য


অন্যান্য