অন্যান্য

জুনিয়র ৩০০ শিল্পীকে ঈদ উপহার দিল শিল্পী সমিতি

প্রকাশ : ২৭ মে ২০১৯ | আপডেট : ২৭ মে ২০১৯

জুনিয়র ৩০০ শিল্পীকে ঈদ উপহার দিল শিল্পী সমিতি

ছবি : সংগৃহীত

  বিনোদন প্রতিবেদক

জুনিয়র ৩০০ শিল্পীকে ঈদ উপহার দিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। উপহারের তালিকায় ঈদ বস্ত্র ও নগদ অর্থ রয়েছে বলে সমকাল অনলাইনকে জানান সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। 

রাজধানীর কারওয়ান বাজারস্থ চিত্রপাড়াখ্যাত বিএফডিসিতে অবস্থিত  শিল্পী সমিতির কার্যালয়ে প্রায় ৩০০ জুনিয়র ও  আর্থিক অস্বচ্ছল শিল্পীদের  হাতে এসব তুলে দেয়া হয়। 

জুনিয় ও আর্থিক অস্বচ্ছল শিল্পীদের  সঙ্গে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতেই  শিল্পী সমিতির এমন উদ্যোগ বলে জানান জায়েদ খান। 

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমাদের কমিটি নির্বাচিত হওয়ার পর  বরাবরই অসহায় ও আর্থিক অস্বচ্ছল শিল্পীদের দাঁড়ায়। তার ধারাবাহিকতায়  এবারও  এ উদোগ। যাতে এফডিসির জুনিয়র ও দুঃস্থ শিল্পীরা ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে এজন্য আমরা ১৪৯ জন শিল্পীকে বস্ত্র উপহার দিয়েছি। এছাড়াও শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ সব মিলিয়ে আমরা প্রায় ৩০০ শিল্পীর হাতে তুলে দিয়েছি।’

এমন উদ্যোগের ধারাবাহিকতা চলতে থাকবে  উল্লেখ্য করে শিল্পী সমিতির এ নেতা আরও বলেন, শিল্পী সমিতি সবসময় চলচ্চিত্রের শিল্পীদের কল্যাণকর ও মঙ্গলময় কাজ করে যাবে। অনেকেই নানা কথা বপ্লে থাকেন পেছনে, সেসব কানে না নিয়ে আমরা আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য ঠিক রেখে এগিয়ে যাই। ইনশাল্লাহ যতদিন সংগঠনের সাথে যুক্ত আছি ততদিন শিল্পীদের কল্যাণে এভাবেই কাজ করে যেতে চাই। 

শিল্পীদের সহায়তার এমন উদ্যোগে   ঈদ উপহার প্রদানে বিশেষ সহায়তা করেছেন চিত্রনায়িকা নিপুণ ও শিল্পী সমিতির অনেকেই। 

মন্তব্য


অন্যান্য