অন্যান্য

মামলা করায় অহনাকে হুমকি দিচ্ছে ট্রাক মালিক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯

মামলা করায় অহনাকে হুমকি দিচ্ছে ট্রাক মালিক

আহত অবস্থায় হাসপাতালের বেডে অভিনেত্রী অহনা

  অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা দেয়। বিষয়টি প্রতিবাদ করায় তাকে ট্রাকে ঝুলিয়ে রওয়ানা হয় সেই ট্রাক। পরে পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হলেও ড্রাভাইরের হুট করে ব্রেক করার কারণে দূরে ছিটকে পড়েন অভিনেত্রী। 

পাথরের ওপর অহনা ছিটকে পড়ায় তার পিঠে অনেক জখম হয়।পাশাপাশি শরীরের নানান অংশে মারাত্মক আহত হন অহনা। এখন তিনি চিকিৎসাধীন উত্তরার একটি হাসপাতালে। এ ঘটনায় অহনার ছোট বোন মিতু বাদী হয়ে ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন। মামলা নং ২৩০(৫}১।

এমন অমানবিক ঘটনার পরও সহমর্মিতা প্রকাশ করেননি ট্রাকের ড্রাইভার ও মালিক। বরং মামলা করায় অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে শুক্রবার সমকালকে জানান অহনা। ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকেই নিয়মিত আসছে হুমকি। 

অহনা বলেন, ‘প্রথমে বেশ কয়েকজনের জনের একটি দল আমাদের মামলা না করার অনুরোধ করেন। তবুও মামলা করায় আসে হুমকি। এমন একটি ঘটনার পরও তারা সাহস নিয়ে হুমকি দিচ্ছে। আমরা পুলিশকে সব জানিয়েছি।’

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি অহনা শুটিং শেষ করে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে আহত হন অহনা।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

সংরক্ষিত নারী আসনে শোবিজের মনোনয়ন কিনলেন যারা


আরও খবর

অন্যান্য

কবরী, রোকেয়া প্রাচী, মৌসুমী , জ্যোতিকা ও সুমি আক্তার

  অনলাইন ডেস্ক

একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় কয়েকমুখ। মনোনয়নপত্র নেওয়াদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সারাহ বেগম কবরী, রোকেয়া প্রাচী, মৌসুমী, জ্যোতিকা জ্যোতি ও কণ্ঠশিল্পী সুমি আক্তার।

মঙ্গলবার ও বুধবার দুই দিনে আওয়ামী লীগের ধানমণ্ডি অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। 

কবরী ও জ্যোতিকা জ্যোতি মনোনয়ন নেন মঙ্গলবার। আজ বুধবার ফরম কেনেন মৌসুমী, রোকেয়া প্রাচী ও কণ্ঠশিল্পী সুমি আক্তার।

মনোয়নপত্র নেওয়ার পর কবরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছিলেন বলেই  একবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। আমার বিশ্বাস এবারও তিনি আমার ওপর আস্থা রাখবেন।

অভিনেত্রী রোকেয়া প্রাচী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছি। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলার গড়ার কাজে এক হয়ে কাজ করতে চাই। 

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই সংগ্রহ করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি বলেন, মানুষের সেবা করার লক্ষ্যে মনোয়ন নিয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে সুযোগ দেন তাহলে সংস্কৃতি অঙ্গনের পাশাপাশি মানুষের উন্নয়নে কাজ করবো। আশা করি এমপি হলে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।  

সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার। মনোনয়ন ফরম সংগ্রহের পর সুমি সাংবাদিকদের বলেন, সংরক্ষিত নারী আসনে এমপি হয়ে সংসদে যাওয়ার সুযোগ হলে দেশের শিল্প সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের উন্নয়নে কাজ করতে চাই। পাশাপাশি আমার এলাকা জয়পুরহাটকে আরও এগিয়ে নিতে ভূমিকা রাখতে চাই।

শোবজি অঙ্গনে গুঞ্জন উঠেছে অভিনেত্রী অপু বিশ্বাসও সংরক্ষিত আসনে মনোয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানি অপু বিশ্বাস।

পরের
খবর

মধ্যরাতে প্রেমিকের বাড়িতে ভাঙচুর, সাংবাদিক শুনেই ফোন বন্ধ


আরও খবর

অন্যান্য

জেসিয়া ইসলাম

  অনলাইন প্রতিবেদক

ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী জেসিয়া। বছর খানেক আগে একটি রেডিওর লাইভ অনুষ্ঠানে তারা দু'জনই সেকথা নিশ্চিত করেন। ফেসবুকে নানা সময়ে তাদের কর্মকাণ্ড নিয়ে বিতর্কও তৈরি হয়।

এবার নতুন এক বিতর্কের জন্মদিলেন জেসিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সে ভিডিওতে দেখা যায়, জেসিয়া ইসলাম মাঝরাতে সালমান মুক্তাদিরের বাড়িতে যান। বাসার গেটে গিয়ে নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বলেন। কিন্তু নিরাপত্তারক্ষীরা দরজা না খুললে রাগে দরজায় আঘাত করা শুরু করেন জেসিয়া। এক পর্যায়ে নিচে নেমে আসেন সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খোলেন নি। এরপর ইট দিয়ে বাসার সামনে ভাঙচুর শুরু করেন জেসিয়া।  

মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ডের বিষয়টি জানতে সমকাল অনলাইনের পক্ষ থেকে ফোন দেওয়া হয় জেসিয়াকে। সাংবাদিক পরিচয় জানার পরই নিজের ফোন বন্ধ করে দেন তিনি। এরপর সালমান মুক্তাদিরকে ফোন দিলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়।  

জেসিয়া ইসলাম ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট অর্জন করেন। এরপরই আলোচনায় চলে আসে তার নাম।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

মন্ত্রীকে ঘিরে এক ঝাঁক তারকা


আরও খবর

অন্যান্য
মন্ত্রীকে ঘিরে এক ঝাঁক তারকা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

ওবায়দুল কাদেরের সঙ্গে এক ঝাঁক তারকা

  অনলাইন ডেস্ক

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার সঙ্গে  শুভেচ্ছা ও মতবিনিময় করতে আসেন শোবিজ জগতের এক ঝাঁক তারকা অভিনয়শিল্পী।  বনানীর নতুন বিআরটিএ ভবনে আসেন তারা। 

এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আহসান হাবিব নাসিম, আজমেরী হক বাঁধন, দীপা খন্দকার, মীর সাব্বির, শমী কায়সার, আফসানা মিমি, সুইটি, মাহফুজ আহমেদ, বন্যা মির্জা, শাহরিয়ার নাজিম জয়, শামীমা তুষ্টিসহ অনেকেই। 

ওবায়দুল কাদেরের সঙ্গে করমর্দন করছেন অভিনেত্রী শমী কায়সার 

মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, ‘জনাব ওবায়দুল কাদের দ্বিতীয়বারের মতো তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এ জন্য আমরা তাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম’

‘১৯৯৬ সালে তিনি সংস্কৃতি ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন। সে কারণে তার সঙ্গে আমাদের একটা ভালো সম্পর্ক রয়েছে। বর্তমান সময়ে শিল্পীরা অনেক ধরনের সমস্যায় আছে সেসব বিষয়ে তাকে আমরা অবহিত করেছি। আমরা এরআগে তথ্যমন্ত্রীকে অভিনয়শিল্পী সংঘের কিছু দাবি দিয়েছিলাম। সেই দাবিগুলো আমরা তুলে ধরেছি। তিনি আমাদের দাবিগুলো পূরণের আশ্বাস দিয়েছেন।’ যোগ করে বলেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক।