অর্থনীতি

এসিআই মটরসের 'মোটরসাইকেল রাইডিং ট্রেনিং' কর্মশালা

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৮

এসিআই মটরসের 'মোটরসাইকেল রাইডিং ট্রেনিং' কর্মশালা

  অনলাইন ডেস্ক

বিশ্বের বিভিন্ন দেশের মত বাংলাদেশেও ইয়ামাহা মোটরসাইকেল একটি অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড। এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান এসিআই মটরস্। মোটর বাইকারদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সেবা প্রদানের জন্য সমগ্র বাংলাদেশে ইয়ামাহা’র রয়েছে ৪০টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার) ডিলার পয়েন্ট এবং ২টি এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার। 

বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজন করে এবং কর্তৃপক্ষের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে এই স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই মটরস্ তাদের গ্রাহকদের সঙ্গে সরাসরি সম্পর্ক স্থাপন ও নতুন নতুন আইডিয়া শেয়ার করছে এবং গ্রাহকদের বিভিন্ন পরামর্শ গ্রহণ করে নিত্যনতুন বিভিন্ন অফার ও সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল চালকদের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য এসিআই মটরস্ শনিবার উদ্বোধন করলো 'মোটরসাইকেল রাইডিং ট্রেনিং' শীর্ষক এক কর্মশালা।

কর্মশালার উদ্বোধন করেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এ সময় এসিআই মটরস্ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাসের প্রতি শনিবার, বিজি প্রেস স্পোর্টস্ অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব মাঠে আয়োজন করা হবে এই কর্মশালার। এখানে মোটরসাইকেল চালনায় আগ্রহীদেরকে উচ্চতর প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন ইয়ামাহা রাইডিং একাডেমি, জাপানের প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত অভিজ্ঞ ও দক্ষ প্রশিক্ষকবৃন্দ।


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

অনলাইনে ‘এসএন্ডএম’ ব্র্যান্ডের জিন্স


আরও খবর

অর্থনীতি

‘এসএন্ডএম’ ব্র্যান্ডের জিন্স প্যান্ট

  অনলাইন ডেস্ক

শীতের কনকনে ঠান্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুনদের পাশাপশি আজকাল তরুনীরাই বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স। 

যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে হয় নাই সে জন্য ‘এসএন্ডএম’ব্র্যান্ড একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরণের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে। 

৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগোলো। নীল, লীল- কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্সে  রয়েছে।

দেশে জিন্স প্যান্ট নিয়ে কাজ করছে ‘এসএন্ডএম’। ব্র্যান্ডটি অফলাইনে বিক্রি পুরপুরি না শুরু করলেও অনলাইনে বিক্রি করছে। অনলাইনে কিনতে ক্লিক করুন  

-সংবাদ বিজ্ঞপ্তি

পরের
খবর

সদরপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২০তম শাখা উদ্বোধন


আরও খবর

অর্থনীতি

সোমবার ফরিদপুরের সদরপুর উপজেলায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১২০তম শাখা উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালক এ.কে. আজাদ। ছবি: সমকাল

  ফরিদপুর অফিস

ফরিদপুরের সদরপুর উপজেলায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১২০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সোমবার দুপুরে ব্যাংকটির পরিচালক এ.কে. আজাদ ফিতা কেটে ওই শাখা ও এটিএম বুথের উদ্বোধন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি এফবিসিসিআই-এর সাবেক সভাপতি এ.কে. আজাদ বলেন, অর্থনীতির মূল চালিকাশক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যুব সমাজের বেকারত্ব ঘোঁচাতে ব্যাংকগুলোকে সহজ শর্তে ঋণ দেওয়ার জন্য উৎসাহিত করেছেন। সদরপুরের নদী ভাঙন-কবলিত অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই শাখাটি বিশেষ ভূমিকা রাখবে বলেও মন্তব্য করেন এ.কে. আজাদ।

ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সমাজের সর্বস্তরের জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নিজামুল হক ভূঁইয়া, কর কমিশনার বোরহান উদ্দিন, শিল্পপতি সোয়েব চৌধুরী, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান প্রমুখ। 

উপস্থিত ছিলেন ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান মাহবুবুর রশীদসহ সদরপুর, চরভদ্রাসন ও ফরিদপুর শাখার ব্যাবস্থাপকেরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শামসুদ্দোহা শিমু।

পরের
খবর

বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেল 'স্পীড'


আরও খবর

অর্থনীতি

  অনলাইন ডেস্ক

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮-এর অনুষ্ঠানে দেশসেরা ব্র্যান্ড স্পীড কার্বোনেটেড সফট্‌ ড্রিংকস (অল্টারনেটিভ) ক্যাটাগরিতে দেশের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত হয়েছে। 

শনিবার রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আকিজ ফুড এন্ড বেভারেজ এর পক্ষে  অ্যাওয়ার্ড গ্রহণ করেন চীফ মার্কেটিং অফিসার ড: হিন্দোল রায়, এজিএম (মার্কেটিং) মাইদুল ইসলাম এবং অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মুনতাসির মামুন। সংবাদ বিজ্ঞপ্তি