অর্থনীতি

আসছে দারাজের ১১.১১ ক্যাম্পেইন ডে

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট : ২৫ অক্টোবর ২০১৮

আসছে দারাজের ১১.১১ ক্যাম্পেইন ডে

  অনলাইন ডেস্ক

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বে সবচেয়ে বড় বিক্রয় ইভেন্ট, যা দারাজের প্যারেন্ট কোম্পানি আলীবাবা গ্রুপ সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করে। আর ১০ বছর ধরে চলা বিশ্ব ব্যাপী বহুল প্রতীক্ষিত এই ১১.১১ ক্যাম্পেইন বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ নভেম্বর।

ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড় এই একদিনের বিক্রয় ইভেন্টে পণ্য বিক্রয় সংখ্যা হতে যাচ্ছে অভূতপূর্ব।

১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য প্রস্তুত দারাজ। এবার এতে এমন কিছু চমক থাকছে, যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনও দেখেনি।

১১.১১ এ যা  থাকছে

১১.১১ শুরু থেকেই গত ১০ বছরে ক্রমেই শক্তিশালী হয়েছে এবং যেখানেই পৌঁছেছে এটি, সেখানেই অনলাইন শপিং এবং মোবাইল-প্রযুক্তির এক বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে। ১১.১১ কেবলই একটা সেলডে নয়, বরং এটা এমন একটি অভিজ্ঞতা যা অনলাইন এবং অফলাইন শপিংয়ের মধ্যে পার্থক্য বোঝাবে নিশ্চিতভাবেই।

অ্যালগরিদম-সহায়তায়, কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে চালিত নতুন দারাজ অ্যাপ বাংলাদেশে ই-কমার্সের রেকর্ড ভেঙ্গে একে নিয়ে যাবে এক নতুন মাত্রায়।

আশা করা হচ্ছে এই আপ্লিকেশনটি অনলাইনে কেনাকাটার জগতে ইতিহাস গড়তে যাচ্ছে। নতুন অ্যাপ্লিকেশন এখন সম্পূর্ন অপ্টিমাইজ করা হয়েছে, যার মাধ্যমে গ্রাহকরা এই মেগাসেল ইভেন্টে সাড়ে ৩ লাখেরও বেশি পণ্য থেকে পছন্দের পণ্য নির্বাচন করে একেবারে নিজের মনের মত করে কেনাকাটার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

সবচেয়ে দরকারি ও পছন্দের পণ্য হাতের নাগালে পেতে দারাজ অ্যাপে একটি উইশ লিস্ট বানিয়ে ফেলতে হবে ক্রেতাদের। আর ১১ নভেম্বরের আকর্ষণীয় ডিলগুলোর জন্য অপেক্ষা করতে হবে। সবচেয়ে বড় ইভেন্ট হিসেবে কিছু বড় চমক থাকছে দারাজের একদিনের এই ইভেন্টে।

অনলাইনে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হতে যাচ্ছে দারাজ বাংলাদেশ।

দারাজ বাংলাদশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, 'আমরা আমাদের গ্রাহকদের এইবার এমন কিছু দিচ্ছি, যা তারা আগে কখনো দেখেননি, যেখানে রয়েছে আগের তুলনায় অনেক বেশি ছাড়, পণ্য নির্বাচনের ব্যাপক সুযোগ।'

তিনি আরও বলেন, 'কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন নতুন মোবাইল অ্যাপের মাধ্যমে বিশাল এই ১১.১১ ক্যাম্পেইনে শপিং অভিজ্ঞতা হবে সত্যিই অসাধারণ।' সংবাদ বিজ্ঞপ্তি 

মন্তব্য


অন্যান্য