ঢালিউড

আজ বিশেষ দিন তাদের

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯

আজ বিশেষ দিন তাদের

  বিনোদন প্রতিবেদক

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে কিছুটা স্বাভাবিক জীবন শুরু করেছেন। এরই মধ্যে সামনে চলে এলো তার জন্মদিনের বার্তা। আজ এ অভিনেতার জন্মদিন। একই দিনে শোবিজের তারকা অভিনেত্রী সাদিকা পারভীন পপিরও জন্মদিন। দুই প্রজন্মের এই দুই অভিনয়শিল্পীকে নিয়ে চ্যানেল আই আয়োজন করেছে 'তারকাকথন'-এর বিশেষ পর্ব।

এটি প্রচার হবে আজ দুপুর ১২টা ৩০ মিনিটে, স্টুডিও থেকে সরাসরি। পপি এ অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকবেন এবং এটিএম শামসুজ্জামান তার বাসভবন থেকে সরাসরি এ অনুষ্ঠানে যুক্ত হবেন। এটিএম শামসুজ্জামান ১৯৪১ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত 'এতটুকু আশা' চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবনে এটিএমের বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীণ এ অভিনেতা একাধারে কাহিনীকার, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা হিসেবেও সুখ্যাতি অর্জন করেছেন।

নায়িকা হিসেবে বাংলা চলচ্চিত্রে পপির অভিষেক মনতাজুর রহমান আকবর পরিচালিত 'কুলি' ছবিতে, ১৯৯৭ সালে। পপি খুলনার শিববাড়ীতে জন্মগ্রহণ করেন। তিনি বেশ কয়েকবার শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চ্যানেল আই আয়োজিত এ অনুষ্ঠান প্রযোজনা করবেন অনন্যা রুমা। এটিএম শামসুজ্জামানের সঙ্গে পপি প্রথম অভিনয় করেন দিলীপ সোমের 'তোমার জন্য পাগল' সিনেমায়। এরপর তার সঙ্গে আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন। জন্মদিন প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন, 'মহান আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে বাসায় ফিরেছি। সবার দোয়া ও ভালোবাসার কাছে আমি ঋণী। আরও একটি জন্মদিন উদযাপন করতে যাচ্ছি। ভালোই লাগছে।'

মন্তব্য


অন্যান্য