ঢালিউড

ভারতের চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

প্রকাশ : ১৯ আগষ্ট ২০১৯

ভারতের চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

  বিনোদন প্রতিবেদক

গ্লোবাল ফিল্ম ফেস্টিভাল ২০১৯ শুরু হচ্ছে ভারতের শিলিগুড়িতে। আগামী ২১ আগস্ট শুরু হবে উৎসবটির।  বিশ্বের বিভিন্ন দেশের চলচ্চিত্রের সঙ্গে এতে শাকিব খান ও কলকাতার পাওলী দাম অভিনীত সত্ত্ব ছবিটিও প্রদর্শিত হবে। 

গ্লোবাল ফিল্ম ফেস্টিভালের অফিশিয়াল ফেসবুকে থেকে জানা গেছে এ তথ্য। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত বাংলাদেশের ছবি ‘সত্তা’ ছাড়াও উৎসবে আরো দুটি বাংলাদেশের ছবি দেখানো হবে বলে জানিয়েছেন গ্লোবাল ফিল্ম ফেস্টিভালের কিউরেটর প্রেমেন্দ্র মজুমদার। ছবিগুলো হচ্ছে 

এছাড়াও জয়া আহসান অভিনীত ভারতীয় ছবি ‘কণ্ঠ’ এবং আরিফিন শুভ অভিনীত ভারতীয় ছবি ‘আহা রে’ও প্রদর্শিত হবে এই উৎসবে। ইতি, তোমারই ঢাকা’ এবং  পিপলু খানের ‘হাসিনা: অ্যা ডটারস টেল’।

২১ আগস্ট থেকে শুরু হয়ে উৎসবটি চলবে ২৫ আগস্ট পর্যন্ত। উৎ ২য় দিন সন্ধ্যা ৬টায়, জয়ার ‘কণ্ঠ’ দেখানো হবে উৎসবের শেষ দিন বিকাল চারটায় এবং শুভ’র ‘আহা রে’ দেখানো হবে উৎসবের দ্বিতীয় দিন দুপুর ১২টায়।

উৎসবে বিভিন্ন দেশের মোট ৩৬টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এবং ২৪টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখানো হবে। ২২ আগস্ট হবে ফ্যাশন শো। যেখানে শীর্ষস্থানীয় ডিজাইনারদের পোশাক নিয়ে বাংলাদেশ, ভারত ও নেপালের শীর্ষস্থানীয় মডেলরা দেখানো হবে বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খান, জয়া আহসান ও আরিফিন শুভ অভিনীত বাংলাদেশ ও ভারতীয় তিনটি ছবি।

মন্তব্য


অন্যান্য