ঢালিউড

ভালো চিত্রনাট্য পেলে ছবি করব: নিপুণ

প্রকাশ : ১৮ জুলাই ২০১৯ | আপডেট : ১৮ জুলাই ২০১৯

ভালো চিত্রনাট্য পেলে ছবি করব: নিপুণ

নিপুণ

  বিনোদন প্রতিবেদক

নিপুণ। মডেল ও অভিনেত্রী। মাছরাঙা টেলিভিশনে  প্রচার হচ্ছে  তার অভিনীত ধারাবাহিক নাটক 'ডন'। নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা হয়  তার সঙ্গে-

গল্প ও চরিত্রের দিক থেকে আগের নাটকগুলোর চেয়ে 'ডন' ধারাবাহিকটি কতটা আলাদা?

'ডন' কিছুটা হলেও ভিন্ন ধাঁচের নাটক। সমাজের কিছু বাস্তব দৃশ্যপট নাটকের পরতে পরতে ফুটে উঠেছে। আমরা সাধারণত যে ধরনের নাটকে অভিনয় করি তা কোনো না কোনো সমাজের গল্প নিয়েই করা হয়। এটি একটু ব্যতিক্রম। গল্পের প্রয়োজনে নির্মাতা প্রতিটি চরিত্র পর্দায় উপস্থাপন করেছেন। আরোপিতভাবে নাটক দীর্ঘ করার জন্য কোনো ধরনের চেষ্টা করা হয়নি। তাই নাটকে অভিনীত প্রতিটি চরিত্র পর্দায় সমান গুরুত্ব বহন করে। 

নাটকটি নিয়ে দর্শক কী বলছেন?

বেশ ভালো। দর্শক দারুণ উপভোগ করছেন। এরই মধ্যে অনেক পর্ব প্রচার হয়েছে। এতে অভিনয় করে আমি নিজেও বেশ তৃপ্ত। এখন দর্শকদের কাছ থেকে ভালো ভালো মন্তব্য পাওয়ায় মনে হচ্ছে, চরিত্রটি পর্দায় যেভাবে তুলে ধরতে চেয়েছি, তা কিছুটা হলেও পেরেছি।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন...

হ্যাঁ, আমার বড় বোন নারগিস আক্তার পলিনের গাওয়া 'রঙের কৌটা' শিরোনামে একটি গানে মডেল হয়েছি। গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। গত মাসে কলকাতায় গানের ভিডিওর চিত্রায়ন হয়েছে। আমি ও আপু দু'জনেই শুটিং করেছি। দু'জনকেই দেখা যাবে ভিডিওতে। আসলে কোরবানির ঈদ মাথায় রেখে অনেকটা হুট করেই গানটি করা হয়েছে। আমার বোন পলিন লন্ডনে বসবাস করছেন দীর্ঘদিন ধরে। সেখানেই তার সংসার ও কর্মজীবন। ছোটবেলা থেকেই তিনি গান পছন্দ করেন। লন্ডনে নিয়মিত গানও করেন বিভিন্ন অনুষ্ঠানে। তবে আনুষ্ঠানিকভাবে এই প্রথম তার কোনো গান প্রকাশ পাচ্ছে। আশা করছি, ঈদুল আজহায় এটি প্রকাশ পাবে। বোন হিসেবে স্বাভাবিকভাবে আমার ভীষণ আনন্দবোধ হচ্ছে।

সিনেমায় আপনাকে আর সেভাবে দেখা যায় না। চলচ্চিত্রে অভিনয় কি ছেড়ে দিয়েছেন?

কখনোই বলিনি চলচ্চিত্রে অভিনয়ে আমার কোনো ইচ্ছা নেই কিংবা এই মাধ্যমে আমাকে আর দেখা যাবে না। আসলে অনেকদিন ধরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান 'টিউলিপ নেইলস অ্যান্ড স্পা' নিয়ে ব্যস্ত, এ কারণেই বড় পর্দায় সেভাবে দেখা যায় না। তবে এটা সত্যি, ভালো চিত্রনাট্য পেলে সামনে আবার কাজ করব। অভিনয় ছেড়ে দূরে থাকা অসম্ভব। তবে কাজের জন্য ভালো গল্প খুবই জরুরি।

মন্তব্য


অন্যান্য