ঢালিউড

সেন্সরে যাচ্ছে ‘আব্বাস’

প্রকাশ : ১৫ মে ২০১৯ | আপডেট : ১৫ মে ২০১৯

সেন্সরে যাচ্ছে ‘আব্বাস’

সোহানা সাবা ও নিরব

  বিনোদন প্রতিবেদক

নিজের পরিচালিত দ্বিতীয় ছবি নিয়ে আসছেন নির্মাতা সাইফ চন্দন। নাম ‘আব্বাস’। এর আগে ছেলেটি ‘আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ ছবি নির্মাণ করেন তিনি। সে ছবিতে নায়ক-নায়িকা ছিলেন কায়েস আরজু ও আইরিন। এবার আব্বাসে আছেন চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা। 

চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। থ্রিলার ও রোমান্টিক ঘরানার ছবি এটি। ছবিটির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ। এখন চলছে সম্পাদনার কাজ। সম্পাদনার কাজ শেষে শিগগির সেন্সর বোর্ডে জমা দেবেন বলে জানালেন ছবির পরিচালক সাইফ চন্দন।

নিজের পরিচালিত দ্বিতীয় ছবিটি নিয়ে সাইফ চন্দন বলেন, পুরান ঢাকায় বেড়ে উঠা আব্বাস নামের এক যুবকের জীবন সংগ্রামের প্রতিচ্ছবি ফুটিয়ে তুলা হয়েছে ছবিটিতে। শতভাগ মৌলিক গল্পের ছবি এটি। অনেক যত্ন ও সময় নিয়ে কাজটি করেছি। শুটিং, ডাবিং শেষ হয়েছে। শিগগির ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেবো। ছাড়পত্র পাওয়ার পর যত দ্রুত সম্ভব ছবিটি মুক্তি দেবো।

গত বছরের শেষ নাগাদ শুরু হয় ‘আব্বাস’ ছবির। ছবির নাম ভূমিকায় আছেন নিরব। নিজের অভিনীত ছবিটি নিয়ে নিরব বলেন, ছবিটিতে  আমাকে অন্যরকম এক লুকে দেখা যাবে। পুরান ঢাকার ক্ষমতাসীন এক ভায়ের চরিত্র। দর্শকরা একটি কমার্শিয়াল ছবিতে যা যা চান তার সবই আছে এতে। আশা করি, দর্শকরা নিরাশ হবেন না।’ 

ছবিতে নিরবের বিপরীতে চুটকি নামের একটি চরিত্রে অভিনয় করেছেন সোহানা সাবা। আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, ডন, জয়রাজ, ইলোরা গহর, শিমুল খান, তাসনিয়া, নুসরাত পাপিয়া, সমাপ্তি, সূচনা আজাদসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।

মন্তব্য


অন্যান্য