ঢালিউড

‘অ্যা ডটারস টেল’র প্রচারণায় ‘মিস্টার বাংলাদেশ’

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮

‘অ্যা ডটারস টেল’র প্রচারণায় ‘মিস্টার বাংলাদেশ’

ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

আগামী নভেম্বরের ১৬ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। পিপলু চৌধুরীর পরিচালনায় ছবিটি দেশের চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। একই দিন মুক্তি পাবে ‘মিস্টার বাংলাদেশ’ নামের আরও একটি ছবি। এই মিস্টার বাংলাদেশ চলচ্চিত্রের পক্ষ থেকে ‘হাসিনা অ্যা ডটারস টেল’কে অভিনন্দন জানিয়েছেন ছবিটির প্রযোজক ও অভিনেতা খিজির হায়াত খান। 

তিনি মনে করেন দেশের মানুষের ‘হাসিনা অ্যা ডটারস টেল’দেখা প্রয়োজন। সেজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্মিত চলচ্চিত্রটির প্রচারণায়ও ‘মিস্টার বাংলাদেশ’ টিম কাজ করবে বলে জানান তিনি।  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব  এ বিষয়ে স্ট্যাটাসও দেন খিজির হায়াত খান। পরে এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ আমি কখনো কল্পনাও করি নাই আমাদের মিস্টার বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রীর উপর নির্মিত চলচ্চিত্রের সঙ্গে একই দিন মুক্তি পাবে। যেহেতু মুক্তি পাচ্ছেই  তাই  আমাদের আগে আমরা প্রধানমন্ত্রীর উপর নির্মিত চলচ্চিত্রের প্রচারণা করবো। কারণ আমরা বিশ্বাস করি দেশের মানুষের আগে ‘হাসিনা- অ্যা ডটারস টেল’ দেখা প্রয়োজন।’

খিজির হায়াত খান আরও বলেন, ‘আমার মনে হয়, আমাদের সবার আমাদের প্রধানমন্ত্রীর জীবনের গল্প জানা দরকার। তিনি কিভাবে নিজের হাজারো যন্ত্রণা চাপা দিয়ে বাংলাদেশের সাধারণ মানুষের যন্ত্রণাকে আপন করে নিয়েছেন, তাদের পাশে দাঁড়িয়েছে। সবার আগে সেই গল্পই আমদের দেখা উচিত। তাই এখন থেকে আমরা যেখানেই ‘মিস্টার বাংলাদেশ’র প্রচারণা করতে যাবো সেখানে আমাদের সিনেমার আগে ‘হাসিনা- অ্যা ডটারস টেল’র কথাই বলবো।

 ‘হাসিনা- অ্যা ডটারস টেল’ প্রযোজনা করেছে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। সিআরআই এবং অ্যাপলবক্স ফিল্মসের প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউর রহমান খান পিপলু সিনেমাটি নির্মাণ করেছেন।

সিনেমাটির পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভঙ্গিতে চিত্রায়ণ করেছেন বিভিন্ন ভূমিকায়। কখনো বঙ্গবন্ধুর মেয়ে কিংবা কারও বোন, কখনো একজন নেতা কিংবা সারা দেশের ‘আপা’ হিসেবে এবং সবকিছুর ঊর্ধ্বে তার ব্যক্তিসত্তাকে।

মন্তব্য


অন্যান্য