ঢাকা

সোনারগাঁয়ে 'বন্দুকযুদ্ধে' ১৬ মামলার আসামি নিহত

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯

সোনারগাঁয়ে 'বন্দুকযুদ্ধে' ১৬ মামলার আসামি নিহত

প্রতীকী ছবি

  সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার ভোর চারটার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে।

নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মৃত সবুজ মিয়ার ছেলে। র‍্যাবের দাবি, তিনি সোনারগাঁ থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা ও পলাতক আসামি। তার বিরুদ্ধে থানায় প্রায় ১৬টি মামলা রয়েছে।

র‌্যাব ১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, মৃধাকান্দি এলাকায় বুধবার ভোরে একদল দুষ্কৃতিকারী সংঘবদ্ধ হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১'র একটি টিম সেখানে অভিযানে যায়। এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোঁপঝাড় থেকে র‍্যাবের ওপর অতর্কিত হামলা করে সংঘবদ্ধ দল। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে তারা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয় এবং সংঘবদ্ধ দলের এক সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশটি মাদক বিক্রেতা হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের বলে জানা যায়।

পুলিশ সুপার আরও জানান, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪টি বগিদা উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার পুলিশ সূত্রে জানা গেছে, গিট্টু হৃদয় মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী। তাকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করা হয়েছিল।

মন্তব্য


অন্যান্য