ঢাকা

সমকাল সুহৃদ ও আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগ

কিশোরগঞ্জে দরিদ্রদের মধ্যে কোরবানির মাংস বিতরণ

প্রকাশ : ১৩ আগষ্ট ২০১৯ | আপডেট : ১৩ আগষ্ট ২০১৯

কিশোরগঞ্জে দরিদ্রদের মধ্যে কোরবানির মাংস বিতরণ

সমকাল সুহৃদ ও আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হচ্ছে

  কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জে ঈদুল আযহাকে কেন্দ্র করে দরিদ্র মানুষের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার ভোরে স্থানীয় বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে চারটি গরু কোরবানি দিয়ে সুবিধাবঞ্চিত ও দরিদ্র দেড় শতাধিক মানুষের মধ্যে মাংস বিতরণ করা হয়।  

সমকাল সুহৃদ ও আল-খায়ের ফাউন্ডেশন এমন উদ্যোগ নেয়।

মাংস বিতরণ অনুষ্ঠানের আগে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নীরবতা পালন করা হয়। পরে তার বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।  

কিশোরগঞ্জ সমকালের স্টাফ রিপোর্টার সাইফুল হক মোল্লা দুলুর সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম, ছড়াকার সংসদের সভাপতি জাহাঙ্গীর আলম জাহান, সৈয়দ রেজওয়ানউল্লাহ বাশার প্রমুখ। 

সুহৃদ সভাপতি হারুন-আল-রশীদ তার বক্তব্যে বলেন, সমকাল সব-সময় সাধারণ মানুষের পাশে থেকে আর্ত-মানবতার সেবায় কাজ করতে আগ্রহী। তারই ধারাবাহিকাতায় আজকের এই মহতী ও মানবিক উদ্যোগে সমকালও অংশীদার হয়েছে। 

তিনি আল-খায়ের ফাউন্ডেশনকে কৃতজ্ঞতা জানিয়ে কিশোরগঞ্জে এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

ঈদ সামগ্রীপ্রাপ্ত হোসেনপুর উপজেলার ধনকুঁড়া গ্রামের শাহেদ মিয়া বলেন, ‘অভাবে থাইক্যা থাইক্যা কোরবানি কারে কয় হেইডা ভুইল্লা গেছিলাম। আইজ নিজের হাতে গরু জবাই দিয়া গোস্ত পাইয়্যা ঈদের খুশি টের পাইতাছি। যারা এইতা দিছে আল্লাহ হেরার ভালা করুক।’

জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, ইসলাম মানবতার কথা বলে। প্রতিবেশীকে অভুক্ত রেখে নিজে ভালো খাওয়ার শিক্ষা ইসলামে নেই। সুহৃদ এবং আল-খায়ের ফাউন্ডেশনের উদ্যোগ অভিনন্দনযোগ্য। তাদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। 

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বলেন, আমি আনন্দিত এমন একটি ভালো কাজ বাস্তবায়নের জন্য। ব্যতিক্রমধর্মী এমন একটি ভালো ও সুন্দর কর্মসূচি বাস্তবায়নের জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান। 

এসময় উপস্থিত ছিলেন-সাংবাদিক আলম সারোয়ার টিটু, সাইফুল মালেক চৌধুরী, সৈয়দ রেজনুল্লাহ বাশার, আসলামুল হক আসলাম, কিশোরগঞ্জ সুহৃদের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক সাইদুর রহমাস সাঈদ, সদস্য ওমর ফারুক, আদিব, মামুন, শাহীন, অলিক, একরাম, রিয়া প্রমুখ।


মন্তব্য


অন্যান্য