ঢাকা

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ'লীগের শ্রদ্ধা

প্রকাশ : ২৩ জুন ২০১৯ | আপডেট : ২৩ জুন ২০১৯

প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ'লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা

  স্টাফ করেসপডন্ডেন্ট, গোপালগঞ্জ

আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় নেতারা। 

রোববার সকাল ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে নেতারা কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর পবিত্র সূরা ফাতেহা পাঠ করা হয়। পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় দোয়া মোনাজাত করেন। 

এসময় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মো. ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক শেখ আবুল বসার খায়ের, উপজেলা চেয়ারাম্যান সোলায়মান বিশ্বাস, সহ-সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, আব্দুস সামাদ বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন শেখসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এরপর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

মন্তব্য


অন্যান্য