ঢাকা

চুয়াডাঙ্গা ও সাতক্ষীরায় সড়কে ঝরল ২ প্রাণ

প্রকাশ : ১৫ মে ২০১৯ | আপডেট : ১৫ মে ২০১৯

চুয়াডাঙ্গা ও সাতক্ষীরায় সড়কে ঝরল ২ প্রাণ

  চুয়াডাঙ্গা ও সাতক্ষীরা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় হাফিজুর রহমান নামে এক মোটরসাইকেল আরোহী এবং সাতক্ষীরায় বাইপাস সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক খাদে পড়ে চালক মো. মফিজুল ইসলাম (২৮) নিহত হয়েছেন। 

চুয়াডাঙ্গা: বুধবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ি বাজারের কাছে ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী হাফিজুর। তিনি একই উপজেলার নেহালপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আবু তালহা।

নিহতের স্বজনরা জানান, সকালে ছেলে আবু তালহাকে নিয়ে হিজলগাড়ি বাজারের দিকে যাচ্ছিলেন হাফিজুর। এ সময় একটি ট্রাক (যশোর-ট-১১-০৭৭১) মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন হাফিজুর রহমান ও তার ছেলে আবু তালহা। স্থানীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাফিজুরকে মৃত ঘোষণা করেন। আবু তালহাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান জানান, ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে গেছে। স্থানীয়দের সহায়তায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

সাতক্ষীরা: বুধবার ভোর ৫টার দিকে সাতক্ষীরার কামালনগর বকচরা এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে চালক মফিজুল ইসলাম নিহত হন। তিনি সাতক্ষীরার শ্যামনগর থানার মোহাম্মদ আলীর ছেলে। 

প্রতক্ষ্যদর্শীরা জানায়, ভোরে কুষ্টিয়া থেকে শ্যামনগরগামী ট্রাকটি বকচরা এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মফিজুলের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটা দল ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

সাতক্ষীরা থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য


অন্যান্য