ক্রিকেট

টি২০-তে নতুন মুখ মিশু

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯

টি২০-তে নতুন মুখ মিশু

ইয়াসিন আরাফাত মিশু

  ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম টেস্ট হারের ক্ষত শুকাতে না শুকাতেই নেমে যেতে হচ্ছে নতুন চ্যালেঞ্জে। আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে শুক্রবার শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় টি২০ সিরিজ। বিশ ওভারি ফরম্যাটের এই সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ১৩ সদস্যের দলটিতে নতুন মুখ ইয়াসিন আরাফাত মিশু।

২০ বছর বয়সী নোয়াখালীর এই তরুণ ডানহাতি পেসার। মিশুর পাশাপাশি দলে জায়গা পেয়েছেন আফিফ হোসেন আর শেখ মেহেদি হাসানও। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে শ্রীলংকার বিপক্ষে একটি করে টি২০ খেলেছিলেন এ দুই তরুণ। এ ছাড়া প্রথমবারের মতো টি২০-তে ডাক পেয়েছেন টেস্ট দলের নিয়মিত মুখ তাইজুল ইসলাম।

তাইজুল, মিশু, আফিফ আর মেহেদিকে জায়গা করে দিতে গিয়ে দল থেকে বাদ পড়েছেন মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেনরা। বিশ্রামজনিত কারণে নেই তামিম ইকবাল। এ ছাড়া বাংলাদেশ দলের সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ টি২০ সিরিজ থেকে নেই আরিফুল হক, আবু হায়দার রনি, মোহাম্মদ মিঠুন ও নাজমুল ইসলাম অপু।

জাতীয় দলের জার্সিতে প্রথমবার খেলতে যাওয়া মিশু। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ 'এ' দলের হয়ে আফগানিস্তান 'এ' এবং বাংলাদেশ ইমার্জিং টিমের হয়ে শ্রীলংকা ইমার্জিংয়ের বিপক্ষে খেলেছিলেন মিশু।

স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান ও ইয়াসিন আরাফাত মিশু।

মন্তব্য


অন্যান্য