ক্রিকেট

পোলার্ডের পাল্টা দিলেন রুশো

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯

পোলার্ডের পাল্টা দিলেন রুশো

ছবি: ফাইল

  অনলাইন ডেস্ক

শুক্রবারের ম্যাচ বিধায় মাঠে দর্শক উপস্থিতি তুলনামূলক বেশি ছিল। ম্যাচটাও এবারের বিপিএলের অন্যতম সেরা দুই দলের লড়াই। বিপিএলে গেলবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং বিপিএলের অন্যতম সফল দল ঢাকা ডায়নামাইটস মুখোমুখি হয়। তাতে দর্শকের প্রত্যাশা মেটাবার কাজটা করেছেন দুই দলের ব্যাটসম্যানরাই।

ঢাকার হয়ে এ ম্যাচে দারুণ ব্যাটিং করেন ওয়েস্ট ইন্ডিজের তারকা কিয়েরন পোলার্ড। তিনি খেলেন ২৬ বলে ৬২ রানের দুর্দান্ত এক ইনিংস। ছক্কা হাঁকান চারটি। আর চার মারেন পাঁচটি। পরে রাসেল খেলেন ছোটখাট এক ঝড়ো ইনিংস। সাকিব আল হাসান সতর্ক এক ইনিংস খেলে। তাদের ব্যাটে ১৮৩ রানের ভালো সংগ্রহ পায় ঢাকা। রংপুর অবশ্য তাদের ৯ উইকেট তুলে নেয়।

রংপুরের হয়ে ঢাকার ব্যাটসম্যান পোলার্ডের জবাব দেওয়ার দায়িত্ব নেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান রাইলি রুশো। এখন পর্যন্ত আসরের সবচেয়ে উজ্জ্বল নাম তিনি। আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। ঢাকার বোলারদের বিপক্ষে তিনি তিনে নেমে খেলেছেন ৪৪ বলে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস।

এবারের বিপিএলে এখন পর্যন্ত এটাই কোন ব্যাটসম্যানের ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস। রুশো ওই ইনিংস খেলার পথে ছক্কা মেরেছেন চারটি। আর চারের শট ছক্কা দ্বিগুন আটটি। তার ব্যাটে ভর করে রংপুর বড় রানের লক্ষ্যেও সহজে এগোতে থাকে। আর রুশোকে সঙ্গ দেওয়ার কাজটা করে যান মোহাম্মদ মিঠুন। রুশো ফিরে যাওয়ার আগে তারা দু'জন গড়েন ১২১ রানের জুটি।

মন্তব্য


অন্যান্য