চট্টগ্রাম

ঢাকাস্থ রায়পুর যুবকল্যাণ সমিতির নতুন কমিটি

প্রকাশ : ১২ জুলাই ২০১৯

ঢাকাস্থ রায়পুর যুবকল্যাণ সমিতির নতুন কমিটি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

ঢাকাস্থ রায়পুর যুবকল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সমিতির ২৫ বছর পূর্তিতে মঙ্গলবার গিয়াস উদ্দীন শাহীনকে সভাপতি ও আবদুর রব সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২১ সালের জন্যে নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

ঢাকার সেগুনবাগিচায় সমিতির কার্যালয়ে লক্ষ্মীপুরে রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী এই সংগঠনের কমিটি গঠিত হয় বলে শুক্রবার জানিয়েছেন সংগঠনটির সিনিয়র যুগ্ম সম্পাদক জিয়াউল হক টুটুল।

তিনি আরো জানান, ঢাকাস্থ রায়পুর যুবকল্যাণ সমিতির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মুরাদ সফিউল্লাহ্, সহ-সভাপতি এ বি এম জিল্লুর রহমান, সহ-সভাপতি কাজী এরফান হোসেন, সহ-সভাপতি মো. হারুন-উর-রশীদ, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক টুটুল, যুগ্ন সাধারণ সম্পাদক মনোয়ার হোসাইন কাউসার, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন,অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুন চৌধুরী হীরা,শিক্ষা সাহিত্য প্রকাশনা সম্পাদক  মিরাজুর রহমান পাটওয়ারী, প্রচার সম্পাদক সাইফুল আলম শামীম, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট মনির হোসাইন সুমন ,আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুর রশীদ মানিক, সমাজ কল্যাণ সম্পাদক বাবুল আক্তার লিটন, নারী বিষয়ক সম্পাদক শারমিন জাহান শিমু, ছাত্র/ছাত্রী বিষয়ক সম্পাদক ইশরাত জাহান জ্যোতি, প্রবাসী কল্যাণ সম্পাদক বেল্লাল আহমেদ, ক্রীড়া,নাট্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাতেমা-তুজ- জোহরা ঝুমু ,কার্যনির্বাহী সদস্য খায়রুল আজাদ শাকিল, কার্যনির্বাহী সদস্য সলেহ উদ্দিন মুন্না।

মন্তব্য


অন্যান্য