চট্টগ্রাম

কুমিল্লায় পোশাক শ্রমিককে গণধর্ষণ, গুলিবিদ্ধ ২ আসামি

প্রকাশ : ১০ জুন ২০১৯ | আপডেট : ১০ জুন ২০১৯

কুমিল্লায় পোশাক শ্রমিককে গণধর্ষণ, গুলিবিদ্ধ ২ আসামি

  নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

চট্টগ্রাম থেকে কুমিল্লায় তুলে এনে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, ধর্ষিতার অভিযোগে রোববার দাউদকান্দির বলদাখাল এলাকা থেকে আসামি গ্রেফতার করতে গেলে পুলিশ ও আসামিদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় গোলাম রাব্বী ও রাব্বী আহাম্মদকে গ্রেফতার করে পুলিশ। সন্ধ্যায় তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুই এএসআই, দুই কনস্টেবলসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

এর আগে গত শুক্রবার রাতে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মালিখিল এলাকার একটি মৎস্য খামারের অফিসকক্ষে ওই পোশাক শ্রমিককে ৫-৬ জন মিলে গণধর্ষণ করে।

পুলিশ ও মামলার অভিযোগে জানা যায়, চট্টগ্রাম শহরের ওই পোশাক শ্রমিকের সঙ্গে প্রায় এক বছর আগে ফেসবুকে দাউদকান্দির মালিখিল গ্রামের রমিজ মিয়ার ছেলে গোলাম রাব্বীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাব্বী ওই কর্মীকে বিয়ে করার কথা বলে তাকে মোবাইল ফোনে দাউদকান্দি আসতে বলে। ফোন পেয়ে ওইদিন রাত ১২টার দিকে দাউদকান্দি এসে পৌঁছেন। এ সময় রাব্বী, তার বন্ধু আল আমিন ও রাব্বী আহাম্মদসহ কয়েকজন তাকে ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মালিখিল এলাকার একটি মৎস্য খামারের অফিসকক্ষে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে মালিখিল গ্রামের আল আমিনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রোববার বিকেলে দাউদকান্দির বলদাখাল স্লুইস গেট এলাকায় অভিযানে গেলে আসামিরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে গোলাম রাব্বী ও রাব্বী আহাম্মদ গুলিবিদ্ধ হয়। এ সময় এএসআই আমির হোসেন ও প্রদীপ এবং দুই কনস্টেবলসহ চার পুলিশ সদস্য আহত হন।


মন্তব্য


অন্যান্য