চট্টগ্রাম

কাভার্ডভ্যানের ভেতরে গলায় রশি পেঁচানো চালকের লাশ উদ্ধার

প্রকাশ : ২৫ জুন ২০১৯ | আপডেট : ২৫ জুন ২০১৯

কাভার্ডভ্যানের ভেতরে গলায় রশি পেঁচানো চালকের লাশ উদ্ধার

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম নগরে একটি কাভার্ড ভ্যানের ভেতর থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নগরের চান্দগাঁও থানার শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত কাভার্ড ভ্যান চালককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ঘটনার পর থেকে চালকের সহকারী পলাতক রয়েছে।

কাভার্ডভ্যানটি নগরের কদমতলীর এসকে টান্সপোর্টের খোরশেদ আলমের। নিহত কাভার্ডভ্যান চালক রাকিবুল ইসলাম রাকিবের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়।

নগর পুলিশের পাঁচলাইশ অঞ্চলের ভারপ্রাপ্ত সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার সমকালকে জানান, ঢাকা থেকে টাইলস বোঝাই করে নিয়ে আসে কাভার্ডভ্যানটি। সোমবার রাত ১টার দিকে নগরের কাজীর দেউড়িতে টাইলসগুলো খালাস করে রাকিব। রাত দুইটার দিকে কাভার্ডভ্যান নিয়ে কালুরঘাট এলাকায় যাওয়ার কথা ছিল তার। রাত দুইটায় কালুরঘাট না যাওয়ায় কাভার্ডভ্যান মালিক ফোন দিলে চালকের মোবাইল ফোন বন্ধ পান। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুরাতন চান্দগাঁও থানার শরাফত উল্লাহ পেট্রোলপাম্পের সামনে পার্কিং করা কাভার্ডভ্যানের ভেতর থেকে চালক রাকিবের লাশটি উদ্ধার করা হয়। তার গলায় রশি পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চালকের সহকারীকে গ্রেফতার করতে পারলে এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে বলে মনে করছেন পুলিশ কর্মকর্তারা।

মন্তব্য


অন্যান্য