চট্টগ্রাম

বান্দরবানে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা

প্রকাশ : ২৫ জুন ২০১৯ | আপডেট : ২৫ জুন ২০১৯

বান্দরবানে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা

  বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলাতে অংসিংচিং মারমা (৩৬) নামের জনসংহতি সমিতির (জেএসএস) এক সমর্থককে গুলি করে হত্যা করা হয়েছে। গত সোমবার রাতে উপজেলা সদর ইউনিয়নে থোয়াইঅংগ্য পাড়ায় এ ঘটনা ঘটে। কারা এবং কেন তাকে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

রোয়াংছড়ি থানা ওসি শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করা হয়েছে। তার হাত পিছমোড়া করে বাঁধা ছিল। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত অংসিংচিং সদর ইউনিয়নে ২নং ওয়ার্ডের মৃত মংপ্রুথুই মারমা ছেলে। এ ঘটনায় পরিবারের লোকজন এখনো মামলা দায়ের করেনি। স্থানীয় কয়েকজন জানান, রাত দেড়টার দিকে পাঁচ জন লোক এসে অংসিংচিং মারমাকে ডেকে ঘর থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পরে গুলির শব্দ পাওয়া যায়। ভয়ে পাড়ার লোকজন রাতে তাকে খুঁজতে যায়নি। ভোরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ পাওয়া যায়। 

সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা বলেন, অংসিংচিং মারমা আঞ্চলিক রাজনীতির কোনো সক্রিয় কর্মী নয়। তবে এলাকায় জেএসএস সমর্থক হিসেবে তার পরিচিতি রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। এ বিষয়ে কথা বলতে বান্দরবান জনসংহতি সমিতির কয়েকজন নেতার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।


মন্তব্য


অন্যান্য