চট্টগ্রাম

দুই গুরুত্বপূর্ণ সড়কের কাজ ঈদের আগেই শেষ হবে: চসিক মেয়র

প্রকাশ : ১৪ মে ২০১৯

দুই গুরুত্বপূর্ণ সড়কের কাজ ঈদের আগেই শেষ হবে: চসিক মেয়র

  চট্টগ্রাম ব্যুরো

জাইকার অর্থায়নে চলমান চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আগ্রাবাদ সংযোগ সড়ক ও পোর্ট কানেকটিং সড়কের কার্পেটিং লেয়ারের কাজ ঈদের আগেই শেষ হবে বলে জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। 

মঙ্গলবার চসিক কনফারেন্স হলে নাগরিক উদ্যোগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন। মেয়র আরও বলেন, সড়ক দুটির কাজের অগ্রগতি দেখার জন্য নিয়মিত পরিদর্শন করি। এই প্রকল্পে নিয়োজিতদের সঙ্গে নিয়মিত বৈঠক করি এবং কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য তাদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে যাচ্ছি।

নগরীর ব্যস্ততম সড়ক হিসেবে পরিচিত আগ্রাবাদ সংযোগ সড়কের বেপারীপাড়া থেকে পোর্ট কানেকটিং রোডের দক্ষিণাংশ এবং পোর্ট কানেকটিং রোডের নিমতলা থেকে ওয়াপদা পর্যন্ত রাস্তার পুর্বাংশে বর্তমানে দ্রুতগতিতে কাজ চলছে বলে সভায় জানানো হয়।

রাস্তা দুটি গাড়ি চলাচলের উপযোগী করতে এবং বর্ষা মৌসুমে মানুষ চলাচলে ভোগান্তি লাঘবে চসিক কাজ করে যাচ্ছে বলেও জানান মেয়র। এর আগে নাগরিক উদ্যোগের আহবায়ক খোরশেদ আলম সুজন মেয়রের কাছে ১৪টি দাবি উত্থাপন করেন। দাবিগুলোর মধ্যে আগ্রাবাদ এপেস রোড এবং নিমতলা বিশ্বরোডের অসমাপ্ত উন্নয়নকাজ দ্রুত শেষ করার বিষয়টি রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হাজী মো. ইলিয়াছ, কামাল মেম্বার, হাজী হোসেন কোম্পানী, হাবিবুর রহমান, নিজাম উদ্দিন, আব্দুল আজিম, এজাহারুল হক, মোসাদ্দেক হোসেন বাহাদুর, শাহজাহান, পংকজ চৌধুরী কংকন, জাহেদ আহমদ চৌধুরী, সোলেমান সুমন প্রমুখ।

মন্তব্য


অন্যান্য