রাজধানী

গরু ব্যবসায়ীর ২৮ লাখ টাকা ছিনতাই, ঘটনাস্থল নিয়ে দুই থানার টানাটানি

প্রকাশ : ১৪ আগষ্ট ২০১৯

গরু ব্যবসায়ীর ২৮ লাখ টাকা ছিনতাই, ঘটনাস্থল নিয়ে দুই থানার টানাটানি

  সমকাল প্রতিবেদক

রাজধানীর আসাদগেট এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ২৮ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দুপুরে এ ঘটনা ঘটে। তবে ছিনতাইয়ের ঘটনাস্থল নিয়ে মোহাম্মদপুর ও শেরেবাংলা নগর থানার মধ্যে চলছে রশি টানাটানি।

জানা গেছে, হানিফ শেখ নামে এক গরু ব্যবসায়ী রাজশাহী থেকে ১৮টি গরু নিয়ে ঢাকায় আসেন। এর মধ্যে ১৬টি গরু বিক্রি হয়। নিজের কাছে নগদ টাকা রাখা নিরাপদ নয় ভেবে ছেলে ও জামাইয়ের মাধ্যমে টাকাগুলো বাড়ি পাঠানোর পরিকল্পনা করেন। হানিফের তিন আত্মীয় গরু বিক্রির ২৮ লাখ টাকা নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় গাবতলী যাচ্ছিলেন। পথে আসাদগেট এলাকায় চালক হঠাৎ সিএনজি থামিয়ে দিয়ে বলে, ইঞ্জিনে সমস্যা দেখা দিয়েছে। ওই সময় দু'জন লোক এসে সিএনজি যাত্রীদের ছিনতাইকারী বলে অপবাদ দেয়। পরে তাদের সিএনজি থেকে নামিয়ে বিভিন্ন প্রশ্ন করা শুরু করে। এ সময় তারা তিনজন নিজেদের গরু ব্যবসায়ী বলে পরিচয় দেন। তবে এর মধ্যেই টাকার ব্যাগসহ পালিয়ে যায় অটোরিকশাচালক।

মোহাম্মদপুর থানার ওসি গণেশ গোপাল বিশ্বাস বলেন, ছিনতাইয়ের ঘটনা শেরেবাংলা নগর থানার মরাকাটা এলাকার মধ্যে পড়েছে। তাই মামলা হলে ওই থানায় হবে। তবে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম বলেন, ছিনতাইয়ের ঘটনা মোহাম্মদপুর থানার মধ্যে পড়েছে। তবু ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে একটি জিডি করে বেশকিছু এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

এ ব্যাপারে তেজগাঁও বিভাগের ডিসি আনিসুর রহমান বলেন, রাজশাহীর ওই গরু ব্যবসায়ীকে বারবার খবর দেওয়া হলেও তিনি থানায় এসে মামলা বা অভিযোগ দিতে এখনও রাজি হননি। তবে অভিযোগ শোনার পর বেশকিছু এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বাদীকে না পাওয়ায় তদন্ত এগিয়ে নেওয়া যাচ্ছে না।

মন্তব্য


অন্যান্য