বলিউড

প্রিয়াঙ্কার দুইটি ইচ্ছা

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯

প্রিয়াঙ্কার দুইটি ইচ্ছা

  বিনোদন ডেস্ক

একজীবনে মানুষের অসংখ্য ইচ্ছা থাকে। কিন্তু সব ইচ্ছা পূর্ণতা পায় না। তারকাদের জীবনেও থাকে এ রকম অসংখ্য ইচ্ছা। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জীবনেও দুটি ইচ্ছা আছে, যা তিনি পূরণ করতে চান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সে দুটি ইচ্ছার কথা জানিয়েছেনও তিনি।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তার দুটি ইচ্ছার একটি হলো ফুটফুটে সন্তানের জন্ম দেওয়া। আর দ্বিতীয় ইচ্ছা হলো, লস অ্যাঞ্জেলেসে নিজের একটি বাড়ি করা। আপাতত এ দুই ইচ্ছা পূরণের দিকেই ছুটছেন তিনি। প্রিয়াঙ্কা এবং তার স্বামী নিক জোনাস মনে করেন, লস অ্যাঞ্জেলেসে বাড়ির পেছনে টাকা ব্যয় করা ভবিষ্যতের জন্যও ভালো বিনিয়োগ হবে। 

বৈবাহিক ও কর্মজীবনের কারণে এ অভিনেত্রীকে বেশিরভাগ সময় নিজ দেশের বাইরে বিদেশেই থাকতে হয়। তবে এমন ভবঘুরে জীবনের মধ্যেও স্বামী-সংসার নিয়ে থিতু হওয়ার স্বপ্ন এভাবেই গণমাধ্যমে তুলে ধরেন তিনি। এদিকে ব্যক্তিজীবনের বাইরে নেটফ্লিক্সের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। 'দ্য হোয়াইট টাইগার' শিরোনামে ছবিটির চিত্রনাট্য এবং পরিচালনা করবেন রামিন বাহরানি। এর এক্সিটিউটিভ প্রযোজকের দায়িত্বেও রয়েছেন প্রিয়াঙ্কা। ছবিতে রাজকুমার রাও, পিগি চপসের বিপরীতে অভিনয় করবেন তিনি। ছবির গল্প মূলত একজন মানুষকে নিয়ে, যে একটি ছোট শহরের চা বিক্রেতা থেকে একদিন বড় শহরের নামকরা ব্যবসায়ীতে পরিণত হয়।

প্রিয়াঙ্কা বলেন, 'রামিন বাহরানির সঙ্গে কাজের জন্য মুখিয়ে রয়েছি। রাজকুমারের সঙ্গে প্রথমবার কাজ করতে পেরেও ভালো লাগছে। তা ছাড়া এই রকম একটি  বিশ্বমানের প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে সত্যিই আমি  ভীষণ রোমাঞ্চিত।'

মন্তব্য


অন্যান্য