বলিউড

তাপসী পান্নুর আরেক মিশন

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯

তাপসী পান্নুর আরেক মিশন

  বিনোদন ডেস্ক

এক খেলোয়াড়ের জীবনে ঘটে যাওয়া নানা উত্থান-পতনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবি 'সুরমা'। এ ছবির পর আবারও স্পোর্টস ঘরানার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তাপসী পান্নু। যাবতীয় বাধা-বিপত্তি ও প্রতিবন্ধকতা পেরিয়ে কীভাবে গুজরাটের এক প্রত্যন্ত গ্রামের মেয়ে নিজের অ্যাথলেট হওয়ার স্বপ্ন সফল করল, সে গল্পই ফুটে উঠবে বড় পর্দায়।

মূল চরিত্রে থাকছেন তাপসী। সে ছবিরই প্রথম পোস্টার প্রকাশ পেল গত শুক্রবার। ছবির নাম 'রেশমি রকেট'। রেশমির চরিত্রে তাপসীর লুক দেখে ইতিমধ্যে নেট দুনিয়ায় উন্মাদনার পারদ চড়েছে।

গল্পে দেখা যায়, গুজরাটের একটি উপত্যকায় বেড়ে ওঠা এক দুরন্ত মেয়ের দৌড়ের গতি দেখে গ্রামের লোকে তাকে আদর করে ডাকে রকেট বলে। কীভাবে হাজারো বাধা সত্ত্বেও রেশমি নিজের লক্ষ্যে পৌঁছবে, সে কাহিনীই রূপালি পর্দায় তুলে ধরবে 'রেশমি রকেট'। এটি পরিচালনা করছেন আকর্ষ খুরানা। অবশ্য ছবির পোস্টার প্রথম প্রকাশ্যে এনেছেন অভিনেতা অক্ষয় কুমার। এ অভিনেতার মুক্তি পাওয়া শেষ ছবি 'মিশন মঙ্গল'-এ সহ-অভিনেতা হিসেবে দেখা গিয়েছিল তাপসীকে। 

নিজ টুইটারে শেয়ার করে অক্ষয় লিখেছেন, 'রকেট তার পরবর্তী মিশনের জন্য তৈরি। তবে এবার একটু অন্য পথে। দেখে নিন রেশমি হিসেবে তাপসীর নতুন রূপ।' 'রেশমি রকেট' ছবিতে অভিনয় নিয়ে তাপসী বলেন, "গল্পটা শুনেই আমার খুব পছন্দ হয়েছিল। রেশমির জীবনে ধীরে ধীরে যে নাটকীয় মোড় আসে, তা আমাকে ভীষণভাবে নাড়া দিয়েছিল। জীবনে যে ক'টা ছবি করেছি, তার মধ্যে এই ছবিটা একেবারে অন্যরকম।

    

মন্তব্য


অন্যান্য