বলিউড

এবার ঋত্বিকের সঙ্গে আনুশকা

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯

এবার ঋত্বিকের সঙ্গে আনুশকা

  বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে সেভাবে কোনো নতুন ছবিতে দেখা যায়নি। মূলত স্বামী বিরাট কোহলির সঙ্গেই সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সচেতনতামূলক প্রচারেও অংশ নিচ্ছেন।

কিন্তু তার মধ্যেই ভারতীয় গণমাধ্যমের খবর, এবার পুলিশের ভূমিকায় দেখা যাবে আনুশকা শর্মাকে। তবে কোনো ছবি নয়। একটি বিজ্ঞাপনচিত্রে তাকে এমন রূপে দেখা যাবে। বিজ্ঞাপনের জন্য খাকি পোশাকে স্ট্ক্রিনে দেখা যাবে তাকে। 

ভারতীয় গণমাধ্যমের দাবি, বিজ্ঞাপনে সন্দেহভাজন ব্যক্তির বাড়িতে হানা দিতে দেখা যাবে আনুশকাকে। কমেডির মোড়কেই এই বিজ্ঞাপনের গল্প সাজানো হয়েছে। এখন দেখার অপেক্ষা দর্শককে কতটা হাসাতে পারেন তিনি। 

এদিকে বিজ্ঞাপনের পাশাপাশি নতুন একটি ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন আনুশকা। অমিতাভ বচ্চন অভিনীত সুপারহিট সিনেমা 'সত্তে পে সত্তা'র [১৯৮২] রিমেক নির্মাণ করতে জুটি বেঁধেছেন পরিচালক ফারাহ খান ও প্রযোজক রোহিত শেঠি। রিমেকটিতে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন হূত্বিক রোশন ও আনুশকা শর্মা। 

কিছুদিন আগেই আনুশকাকে প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। তিনি অভিনয়ের জন্য সম্মতিও দিয়েছেন। যদিও গণমাধ্যমে এই ছবিতে অভিনয় নিয়ে তিনি এখনও কোনো বিবৃতি দেননি। তবে ঘটনা যাই হোক না কেন, এই ছবির মাধ্যমেই ঋত্বিক ও আনুশকা প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করবেন, এতটুকু নিশ্চিত।

সাত ভাইয়ের জীবনের নানা ঘটনা নিয়ে 'সত্তে পে সত্তা' সিনেমা নির্মিত হয়েছিল। সেখানে অমিতাভ বচ্চনকে বড় ভাইয়ের ভূমিকায় দেখা যায় এবং হেমা মালিনী ছিলেন তার স্ত্রীর চরিত্রে।

মন্তব্য


অন্যান্য