বলিউড

পা দিয়ে সালমানের ছবি আঁকলেন প্রতিবন্ধী ভক্ত

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯ | আপডেট : ১৭ জুলাই ২০১৯

পা দিয়ে সালমানের ছবি আঁকলেন প্রতিবন্ধী ভক্ত

ছবি: টাইমস অব ইন্ডিয়া

  বিনোদন ডেস্ক

বিশ্বজুড়ে ছড়িয়ে আছে বলিউড সুপারস্টার সালমান খানের অসংখ্য ভক্ত। সম্প্রতি ইরান থেকে এক প্রতিবন্ধী ভক্ত সালমানের ছবি একেঁ চমকে দিয়েছেন সালমানকে। সেই প্রতিবন্ধীর আঁকা ছবি দেখে অভিভূত বলিউডের ভাইজান। পরে সেই ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন সালমান নিজেই। 

প্রকাশিত ভিডিও দেখা যাচ্ছে, ওই প্রতিবন্ধী ভক্ত পা দিয়ে সালমানের ছবি আঁকছেন। মন ভালো করা এই ভিডিওটি মুহূর্তে নেটে ছড়িয়ে পরে  সালমান খান সেই ভিডিও-র ক্যাপশনে লেখেন, ঈশ্বর তোমার মঙ্গল করুন। তুমি যে পরিমাণে ভালোবাসা দিয়েছ তা ফেরত দিতে পারব না। কিন্তু তোমার জন্য অনেক ভালোবাসা ও শুভেচ্ছা। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সালমনের ছবিটিতে রং দিচ্ছেন প্রতিবন্ধী ভক্ত। সালমান শেয়ার করার সঙ্গে সঙ্গে এই ভিডিও ছড়িয়ে পড়ে। সালমানের সঙ্গে সঙ্গে তার প্রতিভার বাহবা দিতে থাকেন নেটিজেনরাও। 

এই মুহূর্তে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন সালমান খান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ভারত। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এই ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। এছাড়াও সালমান বিগবস ১৩-র প্রস্তুতি নিচ্ছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

মন্তব্য


অন্যান্য