বলিউড

অন্য হিরোদের সঙ্গেও নিয়মিত ছবি করবো: অপু বিশ্বাস

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

অন্য হিরোদের সঙ্গেও নিয়মিত ছবি করবো: অপু বিশ্বাস

  অনলাইন ডেস্ক

‘‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু' ছবিটি দিয়ে আমি আবার দর্শকদের সামনে হাজির হচ্ছি। আমার বিশ্বাস কাজটি অনেক ভালো হয়েছে। আমার যারা দর্শক-ভক্ত  তাদের আমার অনেক  আমার চাওয়া-পাওয়া। এখন শুধু বলবো আপনাদের অপু বিশ্বাস সবসময় ভালো কাজ করেছে। এখনও করবে। দর্শকরা আমাকে অনেক বেশি করে বলতেন যে অপু বিশ্বাস কেন অন্য হিরোদের সঙ্গে কাজ করে না। এখন অন্য হিরোদের সঙ্গেও কাজ করবো।’ কথাগুলো বলছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। 

শুক্রবার মাধবদী  এলাকার একটি মনোরম লোকেশনে গানের দৃশ্যায়নের মাধ্যমে শেষ হলো 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু' ছবির শুটিং।  এ শুটিং স্পটেই ফেরা ও ছবিটি নিয়ে কথা বললেন অপু বিশ্বাস। ছবিটিতে অপু বিশ্বাসের নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুরবাড়ি জিন্দাবাদ' ছবির সিক্যুলেয় এটি। প্রথম কিস্ততিতে জুটি হয়ে অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর। 

তাদের স্থলে দ্বিতীয় কিস্তিতে অভিনয় করছেন বাপ্পি ও অপু।  মাঝে নতুন কোন ছবিতে দেখা যায়নি অপুকে। এই ছবির মাধ্যমেই আবার নতুন করে বড় পর্দায় হাজির এ নায়িকা। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আব্রাম হওয়ার পর নতুন কোন ছবিতে অভিনয় করা হয়নি। মুক্তিও পায়নি। বাচ্চা নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। বেশ মুটিয়েও গিয়েছিলাম। তবে স্যোশালি দর্শকদের অনেক কাছাকাছি যাওয়ার চেষ্টা করেছি।'

তবে ‌পাঙ্কু জামাই' মাঝে মুক্তি পেলেও অনেক আগের শুরু করা ছিলো ছবিটি। বলা যায় নানা চড়াই উতরাইয়ের পর' শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু'ই হচ্ছে অপু বিশ্বাসের ক্যামব্যাকের ছবি। ছবিটি তাই হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানান এ নায়িকা। সেই সঙ্গে হল থেকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ বলতে বলতে বের হওয়ারও আহবান জানান দর্শকদের কাছে।  

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

অভিষেকেই বেকায়দায় প্রিয়া


আরও খবর

বলিউড
অভিষেকেই বেকায়দায় প্রিয়া

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

মনে আছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা? যার চোখের ইশারায় কাত হয় লাখো তরুণ। সেই প্রিয়া এবার পড়েছেন মহা ঝামেলায়। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর জীবনিভিক্তিক সিনেমা ‘শ্রীদেবী বাংলো'র ট্রেলার সম্প্রতি প্রকাশিত হয়। ছবিটির পরিচালক প্রশান্ত মাম্বুলি। এ ছবিতেই বলিউডে অভিষেক ঘটে দক্ষিণী অভিনেত্রী প্রিয়ার। কিন্তু অভিষেকেই বিপাকে প্রিয়া!

টাইমস অব ইন্ডিয়া জানায়, এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা প্রিয়াংশু চট্টোপাধ্যায়। 'শ্রীদেবী বাংলো'র ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে প্রয়াত শ্রীদেবীর জীবন কথা। একজন সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে নি:সঙ্গ জীবন কাটান এবং শেষ পর্যন্ত হতাশায় ডুবে মৃত্যুর কোলে ঢলে পড়েন, তাই দেখানো হয়েছে ছবিতে। বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইতে গিয়ে কিভাবে বাথটাবে মারা যান তাও দেখানো হয় ছবিতে। এনিয়েই শুরু হয়েছে বিতর্ক।


ট্রেলার দেখে অনেকে মন্তব্য করেন, শ্রীদেবী জীবন ছবিতে সঠিকভাবে তুলে ধরা হয়নি। এনিয়ে শ্রীদেবীর স্বামী বনি কাপুর নির্মাতাকে আইনি নোটিস পাঠিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রিয়াকে নিয়েও শুরু হয়েছে সমালোচনা।

শেষ পর্যন্ত প্রিয়া পরিস্থিতি কীভাবে সামলান সেটাই এখন দেখার।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

ব্যাট হাতে চড়াও ভাইজান


আরও খবর

বলিউড
ব্যাট হাতে চড়াও ভাইজান

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

সালমান খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডে সালমান খানকে বলা হয় 'হিট মেশিন'। সেই সালমান খান এবার ব্যাট হাতে ক্রিকেট মাঠেও চমক দেখালেন। বাঁ হাতে ব্যাট উঁচিয়ে অফ সাইড ও লেগ সাইড দু’দিক দিয়েই মাঠের বাইরে বল পাঠাচ্ছেন তিনি। 'ভাইজান' বলে কথা। তার ব্যাট যে ছক্কা হাঁকাবে, এটাই স্বাভাবিক।

টাইমস অব ইন্ডিয়া জানায়, এখন প্রযোজক আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি 'ভারত'-এর শুটিংয়ের ইউনিটির লোকজনের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় বলিউডের এই সুপারস্টারকে। সেই খেলার ভিডিও সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করেন সালমান খান নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম ডেলিভারিতেই বলকে বাউন্ডারির বাইরে পাঠালেন তিনি। তার পরের বলগুলিও গেল মাঠের বাইরে। তবে ভিডিয়োটি কিছুটা হলেও একপেশে। সেখানে শুধুই সালমানকে ব্যাট করতে দেখা যাচ্ছে। আসলে পুরো ঘটনায় তিনিই হিরো।

ছবি: ইনস্টাগ্রাম 

সবকিছু ঠিকঠাক থাকলে সালমান খান অভিনীত 'ভারত' ছবিটি এ বছরের ৫ জুন মুক্তি পাবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

প্রেমিকের শিক্ষক সুস্মিতা


আরও খবর

বলিউড
প্রেমিকের শিক্ষক সুস্মিতা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন- ইনস্টাগ্রাম

  অনলাইন ডেস্ক

১৯৯৬ সালে 'দস্তক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বাঙালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ জেতা; এরপর একে একে সুপারহিট ছবিতে অভিনয় করে বলিউডে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। 

সম্প্রতি ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম-বিয়ে নিয়ে বি-টাউনে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার জানা গেলে, কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা।

এনডিটিভি জানায়, কাশ্মিরী প্রেমিক  রোহমান শোল আর প্রেমিকা বঙ্গতনয়া সুস্মিতা সেন। সোমবার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন । ভিডিওতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, 'আমি তোমাকে ভালোবাসি।' 

কিন্তু রোহমান শল শুদ্ধ উচ্চারণ করতে না পেরে বললেন, 'আমি তুমাকে বালোবাসি।' এ সময় সুস্মিতা সেন বললেন, 'হচ্ছে না। খুব খারাপ।' এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ 

সুস্মিতার সঙ্গে খুনসুটি প্রেমিকের 

এদিকে প্রেমিকার কাছে ভালোবাসার পাঠ শেষে রোহমানও সুস্মিতাকে কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে শোরগোল ফেলে দেন।পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। শুধু রোহমান শল নয়, এর আগে একাধিক প্রেমিকের সঙ্গে সুস্মিতার নাম উচ্চারিত হয়েছে । তার জীবনে ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াদের নাম জুড়েছিল। কিন্তু সেসব প্রেম বেশীদিন টেকেনি। 

সংশ্লিষ্ট খবর