বলিউড

প্রধানমন্ত্রী কেন ডাকলেন তাদের?

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯

প্রধানমন্ত্রী কেন ডাকলেন তাদের?

  অনলাইন ডেস্ক

বলিউড দুনিয়ায় তারকাদের সঙ্গে ভারতের রাজনৈতিক নেতাদের সখ্যতা নতুন নয়। তাদের মধ্যকার বন্ধুত্বও প্রমাণিত। রাজনীতিবীদদের সাথে শোবিজ তারকাদের মেলবন্ধন সবচেয়ে বেশী ভারতেই চোখে পড়ে। 

তার প্রমাণ পাওয়া গেলো আবারও। সম্প্রতি বলিউডে নির্মাতা ও প্রযোজক করণ যোহরের একটি সেলফি পোস্ট করেছেন ইনস্টগ্রামে। সেখানে সবার মধ্যমণি হিসেবে দেখা গেছে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। তাকে ঘিরে রেখেছেন বলিউডের একঝাঁক তারকাশিল্পী। 

জানা গেছে, বলিউড তারকাদের মুম্বাই দিল্লীতে আমন্ত্রণ জানিযেছেন মোদি নিজেই। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে দিল্লী ছুটে গেছেন শিল্পীরা। এ তালিকায় ছিলেন কলণ জোহর, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, একতা কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেদনেকর ছাড়াও অনেকেই। 

ছবিটি পোস্ট করে করণ তার স্ট্যাটাসে জানান, প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বলিউড নিয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ কথা বলতেই দিল্লী গিয়েছিলেন তারা। এমন কি সিনেমা নিয়ে তাদের যে প্রস্তাব সেসব মেনে নিয়েছেন মোদি। আর সে কারণেই করণ জোর গলায় লিখলেন, ‘শক্তিশালী ও প্রয়োজনীয় আলোচনা পরিবর্তন আনতে পারে!’

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হওয়াকে চলচ্চিত্র তারকাদের কেউ কেউ ‘বিশাল প্রাপ্তি’ বলেও উল্লেখ করেন। করণ যোহর মোদির সঙ্গে একজোট হওয়ার কারণ জানিয়ে আরো লিখেন, দেশকে পরিণত করতে যে গঠনমূলক পরিবর্তনগুলো দরকার, সেগুলোকে তরান্বিত করতে একজোট আমরা।


সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

টিভি চ্যানেল নিয়ে আসছেন সালমান


আরও খবর

বলিউড

সালমান খান - ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডের সফল অভিনেতা সালমান খানকে নিয়ে হামেশায় কোন না কোন তথ্য সংবাদমাধ্যমে জায়গা করে নিচ্ছে। এবার তার ভক্তদের জন্য সুসংবাদ দিলেন বলিউডের এই প্রভাবশালী অভিনেতা।

পিংকভিলা জানায়, তার প্রযোজনায় চলছে জনপ্রিয় টিভি কৌতুকানুষ্ঠান ‘কপিল শর্মা শো’র দ্বিতীয় মৌসুম। জানা গেছে, শিগগিরই নিজের টেলিভিশন চ্যানেল উদ্বোধন করতে চলেছেন এই তারকা।

সালমান খান টিভি চ্যানেল চালুর পাশাপাশি , নতুন ব্র্যান্ড ‘বিয়িং চিলড্রেন’ও শুরু করতে চলেছেন।

নিজের চ্যানেলের জন্য প্রচুর কনটেন্ট  প্রয়োজন সালমান খানের। এরই মধ্যে সেসব নিয়ে আলোচনা চলছে। লোকজনও খোঁজা শুরু করেছেন।

খবরে প্রকাশ, টিভি চ্যানেলের বাইরেও নিজের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ সম্প্রসারণ করতে চলেছেন সালমান খান। যার নাম হতে পারে ‘বিয়িং চিলড্রেন’। শুধু সিনেমাই নয়, বিনোদন বিশ্বে আরো বিনিয়োগ করতে চান এ তারকা।

সম্প্রতি তিনি আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং শেষ করেছেন। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ও টাবু।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

আলোচনায় কারিনার ব্যাগ


আরও খবর

বলিউড
আলোচনায় কারিনার ব্যাগ

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯

কারিনা কাপুর খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডের ফ্যাশনসচেতন অভিনেত্রীদের মধ্যে কারিনা কাপুর খান অন্যতম। কারও কথায় নয়, নিজের মতো করেই চলতে স্বাছন্দ্যবোধ করেন তিনি। নতুন করে আবারও আলোচনায় এসেছে এই তারকার ব্যবহৃত একটি হ্যান্ডব্যাগ।  

বলিউড লাইফ জানায়, সাইফ আলী খান পত্নী কয়েকদিন আগে ছেলে তৈমুরের স্কুলে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। ওই ঘটনায় তার স্টাইল ও ব্যাগ চোখে পড়ে আলোকচিত্রিদের।

জানা গেছে, কারিনার ব্যবহৃত ওই হাতব্যাগটির দাম ৬ লক্ষ রুপি। এটি চ্যানেল ফ্ল্যাপ ব্যাগ যা সম্পূর্ণ চামড়ার তৈরি, রয়েছে গোল্ড টোন মেটালও।



সামাজিক যোগামাধ্যমে কারিনার ব্যয়বহুল ব্যাগ নিয়ে চলছে তুমুল আলোচনা। অনেকেই মন্তব্য করেন, এই হ্যান্ডব্যাগের দামে ভারতে একটি সাধারণ পরিবারের বিয়ের আয়োজনের পাশাপাশি একটি গাড়িও কেনা সম্ভব। 


সংশ্লিষ্ট খবর

পরের
খবর

নিকের বন্ধুরা লাইন মারছিল, প্রশ্রয় দিইনি: পরিণীতি


আরও খবর

বলিউড

  অনলাইন ডেস্ক

দু'জনেও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্পর্কে তারা কাজিন। বোনের বিয়েতে হাজির হবেন না সেটা কী হয়! চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে তাই সেজেগুজেই হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। বিয়ে বাড়িতে বর নিক জোনসের বন্ধুরাও পরিণীতির সঙ্গে ফ্লার্ট করতে ছাড়েনি। এ কথা পরিণীতি নিজেই জানিয়েছেন।

জোধপুরের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়ঙ্কার বিয়ের আসর। পরিণীতির আদরের মিমি দিদি হলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি এক চ্যাট শোতে হাসতে হাসতে পরিণীতি বলেন, ‘মিমি দিদির বিয়েতে নিকের বন্ধুরা লাইন মারছিল। কিন্তু আমি প্রশ্রয় দিইনি। বিয়ে যদি কখনও করি, সেজন্য তৈরি হতে হবে। এখনও আমি বিয়ের জন্য তৈরি নই।’

এই বলিউড সুন্দরী জানান, বোনদের মধ্যে প্রিয়াঙ্কাই প্রথম বিয়ে করলেন। তাও ৩৬ বছর বয়সে। ফলে তার এখনও কম করে হলেও হাতে ছয় বছর সময় রয়েছে। এছাড়াও চোপড়া পরিবারের সিনিয়ররাও নাকি মেয়েদের বিয়ের জন্য কোনো চাপ দেন না। ফলে যখন নিজের মনে হবে, তখনই বিয়ে করবেন বলে জানিয়েছেন পরিণীতি। সূত্র: জিনিউজ

সংশ্লিষ্ট খবর