বলিউড

আবারও মাত করলেন প্রিয়া প্রকাশ

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮

আবারও মাত করলেন প্রিয়া প্রকাশ

  অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। যার এক চোখের ইশারায় মাত হয়ে গিয়েছিল গোটা ভারত। আর তার হাসির প্রেমে পড়ে গিয়েছিল অনেকেই। 

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন প্রিয়া। যেখানে একেবারে ভারতীয় লুকে দেখা যায় তাকে। একটি অনুষ্ঠানে তোলা প্রিয়ার এই ছবি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। হইচই পড়ে গেছে ভক্ত-দর্শকদের মাঝে। ছবিতে সোনালি রঙের পোশাকের সঙ্গে জমকালো কানের দুল পরা প্রিয়াকে দেখে মুগ্ধ অনেকেই।

মালায়লম ছবি 'ওরু আদার লাভ'-এর একটি দৃশ্যের মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন প্রিয়া প্রকাশ। ওই সিনেমার একটি গানে অভিনেতা রওশন আবুল রউফের সঙ্গে তার রসায়ন নিয়ে তুমুল আলোচনা হয়। গানটির জন্য ভক্ত-সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল এই জুটি।

সেই থেকে শুরু। এরপর দক্ষিণের বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যায় প্রিয়াকে। তবে বলিউডে কবে তার অভিষেক হতে যাচ্ছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। সূত্র: জিনিউজ


সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

ব্যাট হাতে চড়াও ভাইজান


আরও খবর

বলিউড
ব্যাট হাতে চড়াও ভাইজান

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

সালমান খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডে সালমান খানকে বলা হয় 'হিট মেশিন'। সেই সালমান খান এবার ব্যাট হাতে ক্রিকেট মাঠেও চমক দেখালেন। বাঁ হাতে ব্যাট উঁচিয়ে অফ সাইড ও লেগ সাইড দু’দিক দিয়েই মাঠের বাইরে বল পাঠাচ্ছেন তিনি। 'ভাইজান' বলে কথা। তার ব্যাট যে ছক্কা হাঁকাবে, এটাই স্বাভাবিক।

টাইমস অব ইন্ডিয়া জানায়, এখন প্রযোজক আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি 'ভারত'-এর শুটিংয়ের ইউনিটির লোকজনের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় বলিউডের এই সুপারস্টারকে। সেই খেলার ভিডিও সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করেন সালমান খান নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম ডেলিভারিতেই বলকে বাউন্ডারির বাইরে পাঠালেন তিনি। তার পরের বলগুলিও গেল মাঠের বাইরে। তবে ভিডিয়োটি কিছুটা হলেও একপেশে। সেখানে শুধুই সালমানকে ব্যাট করতে দেখা যাচ্ছে। আসলে পুরো ঘটনায় তিনিই হিরো।

ছবি: ইনস্টাগ্রাম 

সবকিছু ঠিকঠাক থাকলে সালমান খান অভিনীত 'ভারত' ছবিটি এ বছরের ৫ জুন মুক্তি পাবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

প্রেমিকের শিক্ষক সুস্মিতা


আরও খবর

বলিউড
প্রেমিকের শিক্ষক সুস্মিতা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন- ইনস্টাগ্রাম

  অনলাইন ডেস্ক

১৯৯৬ সালে 'দস্তক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বাঙালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ জেতা; এরপর একে একে সুপারহিট ছবিতে অভিনয় করে বলিউডে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। 

সম্প্রতি ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম-বিয়ে নিয়ে বি-টাউনে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার জানা গেলে, কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা।

এনডিটিভি জানায়, কাশ্মিরী প্রেমিক  রোহমান শোল আর প্রেমিকা বঙ্গতনয়া সুস্মিতা সেন। সোমবার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন । ভিডিওতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, 'আমি তোমাকে ভালোবাসি।' 

কিন্তু রোহমান শল শুদ্ধ উচ্চারণ করতে না পেরে বললেন, 'আমি তুমাকে বালোবাসি।' এ সময় সুস্মিতা সেন বললেন, 'হচ্ছে না। খুব খারাপ।' এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ 

সুস্মিতার সঙ্গে খুনসুটি প্রেমিকের 

এদিকে প্রেমিকার কাছে ভালোবাসার পাঠ শেষে রোহমানও সুস্মিতাকে কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে শোরগোল ফেলে দেন।পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। শুধু রোহমান শল নয়, এর আগে একাধিক প্রেমিকের সঙ্গে সুস্মিতার নাম উচ্চারিত হয়েছে । তার জীবনে ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াদের নাম জুড়েছিল। কিন্তু সেসব প্রেম বেশীদিন টেকেনি। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

পুরনো প্রেমিকেই ভরসা


আরও খবর

বলিউড
পুরনো প্রেমিকেই ভরসা

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

  অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ফিল্মি ক্যারিয়ার মোটেও ভালো যাচ্ছে না। ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দু দু'টি ছবি  'জিরো' ও 'থাগস অব হিন্দোস্তান' বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারে নি। তবে এ থেকে বেরিয়ে আসার জন্য পুরনো প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান অভয় দিয়েছেন তাকে।

ডেকান ক্রনিকেল জানায়, কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজা পরিচালিত নাচ নিয়ে সিনেমা এবিসিডি- ৩ এ বরুণ ধাওয়ানের বিপরীতে কাজ করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু সালমান খান অভিনীত 'ভারত' ছবির কাজ চলছে জোর কদমে। সেখানে কাজ করছেন ক্যাটরিনা কাইফ।

এ কারণে তিনি সেই ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। তখন অনেকেই বলাবলি করছিলেন, তবে কি ছবি 'ফ্লপের' ভয়েই ক্যাটরিনার এমন সিদ্ধান্ত।

তবে 'ভারত' থেকে যখন প্রিয়াঙ্কা বেরিয়ে যায়, তখন সালমান খান ক্যাটকে তার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন এবং অভিনয় করার জন্য রাজিও হয়ে যান। বলিউডে এও কথা শোনা যায়, ক্যাটরিনার যেকোন ছবিতে অভিনয় করার আগে 'ভাইজান' খ্যাত সালমান খানের পরামর্শ নেন তিনি।

এর আগে সালমানের এক ঘনিষ্ট বন্ধুর বরাতে জানা যায়, 'জিরো' ও ' থাগস অব হিন্দোস্তান' ছবিতে 'ভাইজানের' পরামর্শে কাজ করেন।

সালমান ও ক্যাটরিনা কাইফ 

ক্যাটরিনার এ থেকে উত্তরণের সমাধান প্রসঙ্গে সালমান বলেন, 'আমি চাই ক্যাটরিনা স্বাধীনভাবে কাজ করুক এবং সে যেটা সিদ্ধান্ত নিবে সেটাই যেনো ফলপ্রসু হয়।' 

এখন দেখার বিষয় 'ভারত' ছবিতে সালমানের হাত ধরে বক্স অফিসে নিজেকে কতদূর নিয়ে যান ক্যাটরিনা কাইফ।

সংশ্লিষ্ট খবর