বলিউড

অনিশ্চয়তায় দীপিকা-রণবীরের বিয়ে!

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮

অনিশ্চয়তায় দীপিকা-রণবীরের বিয়ে!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

  অনলাইন ডেস্ক

বলিউডে এখন আলোচনায় রণবীর-দীপিকা ও প্রিয়াঙ্কা- নিকের বিয়ে। বেশ ঢামাঢোল পিটিয়েই বিয়ে হচ্ছে এ চার তারকার। এর মধ্যে  দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর হচ্ছে বলে ঘোষণা দেন তারা। ফলে বিয়ে নিয়ে এ মুহূর্তে দুই পরিবারেই তুমুল ব্যস্ততা চলছে। ঘোষণা দেয়া হয়েছিল তাদের বিয়ে হবে ইতালিতে। কিন্তু বিয়ের জায়গা নিয়ে  হঠাৎ তৈরি হয়েছে অনিশ্চয়তা!

কেন এই অনিশ্চয়তা? আনন্দবাজার জানায়, ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন এই জুটি। কিন্তু ইতালির বেশ কিছু এলাকা এই মুহূর্তে ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। এই পরিস্থিতিতে সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

বিয়ের বাকি সাতদিন। গায়ে হলুদ পর্বও মিটেছে ভাল ভাবে। কিন্তু বিয়ে আদৌ কোথায় হবে, তা নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তায় রণবীর-দীপিকার পরিবার। ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন। ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ জলের তলায়। আগামী রবিবার পর্যন্তবৃষ্টি চলবে বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া দফতর। তার পর বৃষ্টি কমলেও মেঘে ভরা থাকবে আকাশ। ১৫ তারিখের পর আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে সে দেশের হাওয়া অফিস। ফলে ইতালির বড় অংশের স্বাভাবিক ছন্দে ফিরতে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলেই মনে করা হচ্ছে।

সাধারণত অক্টোবর-নভেম্বর মাসে ইতালিতে সবচেয়ে বেশি ভ্রমণার্থীর ভিড় হয়। এ বছর প্রাকৃতিক দুর্যোগের কারণে মার খাচ্ছে সেই ব্যবসাও। এই পরিস্থিতিতে আত্মীয়-বন্ধুদের নিয়ে গিয়ে ইতালিতে কতটা সুষ্ঠ ভাবে বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দীপিকা-রণবীর? 

তবে এখনও পর্যন্ত দীপিকা-রণবীরের পক্ষ থেকে বিয়ের জায়গা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি। ফলে আদৌ কোথায় তাদের বিয়ের অনুষ্ঠান হবে, তা নিয়ে সংশয় উঠছে ভক্তমহলে।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

ব্যাট হাতে চড়াও ভাইজান


আরও খবর

বলিউড
ব্যাট হাতে চড়াও ভাইজান

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

সালমান খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডে সালমান খানকে বলা হয় 'হিট মেশিন'। সেই সালমান খান এবার ব্যাট হাতে ক্রিকেট মাঠেও চমক দেখালেন। বাঁ হাতে ব্যাট উঁচিয়ে অফ সাইড ও লেগ সাইড দু’দিক দিয়েই মাঠের বাইরে বল পাঠাচ্ছেন তিনি। 'ভাইজান' বলে কথা। তার ব্যাট যে ছক্কা হাঁকাবে, এটাই স্বাভাবিক।

টাইমস অব ইন্ডিয়া জানায়, এখন প্রযোজক আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি 'ভারত'-এর শুটিংয়ের ইউনিটির লোকজনের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় বলিউডের এই সুপারস্টারকে। সেই খেলার ভিডিও সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করেন সালমান খান নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম ডেলিভারিতেই বলকে বাউন্ডারির বাইরে পাঠালেন তিনি। তার পরের বলগুলিও গেল মাঠের বাইরে। তবে ভিডিয়োটি কিছুটা হলেও একপেশে। সেখানে শুধুই সালমানকে ব্যাট করতে দেখা যাচ্ছে। আসলে পুরো ঘটনায় তিনিই হিরো।

ছবি: ইনস্টাগ্রাম 

সবকিছু ঠিকঠাক থাকলে সালমান খান অভিনীত 'ভারত' ছবিটি এ বছরের ৫ জুন মুক্তি পাবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

প্রেমিকের শিক্ষক সুস্মিতা


আরও খবর

বলিউড
প্রেমিকের শিক্ষক সুস্মিতা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন- ইনস্টাগ্রাম

  অনলাইন ডেস্ক

১৯৯৬ সালে 'দস্তক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বাঙালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ জেতা; এরপর একে একে সুপারহিট ছবিতে অভিনয় করে বলিউডে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। 

সম্প্রতি ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম-বিয়ে নিয়ে বি-টাউনে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার জানা গেলে, কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা।

এনডিটিভি জানায়, কাশ্মিরী প্রেমিক  রোহমান শোল আর প্রেমিকা বঙ্গতনয়া সুস্মিতা সেন। সোমবার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন । ভিডিওতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, 'আমি তোমাকে ভালোবাসি।' 

কিন্তু রোহমান শল শুদ্ধ উচ্চারণ করতে না পেরে বললেন, 'আমি তুমাকে বালোবাসি।' এ সময় সুস্মিতা সেন বললেন, 'হচ্ছে না। খুব খারাপ।' এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ 

সুস্মিতার সঙ্গে খুনসুটি প্রেমিকের 

এদিকে প্রেমিকার কাছে ভালোবাসার পাঠ শেষে রোহমানও সুস্মিতাকে কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে শোরগোল ফেলে দেন।পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। শুধু রোহমান শল নয়, এর আগে একাধিক প্রেমিকের সঙ্গে সুস্মিতার নাম উচ্চারিত হয়েছে । তার জীবনে ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াদের নাম জুড়েছিল। কিন্তু সেসব প্রেম বেশীদিন টেকেনি। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

পুরনো প্রেমিকেই ভরসা


আরও খবর

বলিউড
পুরনো প্রেমিকেই ভরসা

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

  অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ফিল্মি ক্যারিয়ার মোটেও ভালো যাচ্ছে না। ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দু দু'টি ছবি  'জিরো' ও 'থাগস অব হিন্দোস্তান' বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারে নি। তবে এ থেকে বেরিয়ে আসার জন্য পুরনো প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান অভয় দিয়েছেন তাকে।

ডেকান ক্রনিকেল জানায়, কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজা পরিচালিত নাচ নিয়ে সিনেমা এবিসিডি- ৩ এ বরুণ ধাওয়ানের বিপরীতে কাজ করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু সালমান খান অভিনীত 'ভারত' ছবির কাজ চলছে জোর কদমে। সেখানে কাজ করছেন ক্যাটরিনা কাইফ।

এ কারণে তিনি সেই ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। তখন অনেকেই বলাবলি করছিলেন, তবে কি ছবি 'ফ্লপের' ভয়েই ক্যাটরিনার এমন সিদ্ধান্ত।

তবে 'ভারত' থেকে যখন প্রিয়াঙ্কা বেরিয়ে যায়, তখন সালমান খান ক্যাটকে তার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন এবং অভিনয় করার জন্য রাজিও হয়ে যান। বলিউডে এও কথা শোনা যায়, ক্যাটরিনার যেকোন ছবিতে অভিনয় করার আগে 'ভাইজান' খ্যাত সালমান খানের পরামর্শ নেন তিনি।

এর আগে সালমানের এক ঘনিষ্ট বন্ধুর বরাতে জানা যায়, 'জিরো' ও ' থাগস অব হিন্দোস্তান' ছবিতে 'ভাইজানের' পরামর্শে কাজ করেন।

সালমান ও ক্যাটরিনা কাইফ 

ক্যাটরিনার এ থেকে উত্তরণের সমাধান প্রসঙ্গে সালমান বলেন, 'আমি চাই ক্যাটরিনা স্বাধীনভাবে কাজ করুক এবং সে যেটা সিদ্ধান্ত নিবে সেটাই যেনো ফলপ্রসু হয়।' 

এখন দেখার বিষয় 'ভারত' ছবিতে সালমানের হাত ধরে বক্স অফিসে নিজেকে কতদূর নিয়ে যান ক্যাটরিনা কাইফ।

সংশ্লিষ্ট খবর