বলিউড

মুম্বাই ছাড়বেন রাধিকা!

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৮

মুম্বাই ছাড়বেন রাধিকা!

রাধিকা আপ্তে

  অনলাইন ডেস্ক

মুম্বাইয়ে আর থাকতে চাচ্ছেন না বলিউডের আলোচিত অভিনত্রী রাধিকা আপ্তে। এখানটায় আর মন টিকছে না তার। মুম্বাইয়ে যাদের সঙ্গে চলে আসছিলেন এতোদিন তাদের সঙ্গে আর মানিয়ে নিতে সম্ভব হচ্ছে না তার। তাই মানসিকভাবে একেবারেই ভেঙে পড়েছেন তিনি। ছাড়তে চাচ্ছেন স্বপ্নের শহর মুম্বাই।

সম্প্রতি নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার’ নামক টক শোতে এসে এমনটিই মন্তব্য করলেন রাধিকা আপ্তে। টক শো’তে রাধিকা জানান,  বলিউডে ফিল্ম ক্যারিয়ার শুরু করার জন্য মুম্বাইয়ে একাই এসেছিলেন তিনি। তার কয়েকদিন পরেই আবার পুণেতে ফিরে গিয়েছিলেন। কারণ ভীষণভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন রাধিকা। কোনও ভাল বন্ধু ছিল না, বলিউডে তাকে পথ দেখানোর মত পরিচিত কাউকেই পাননি তিনি। এমনকী কোনও কাস্টিং ডিরেক্টরকেও তিনি চিনতেন না। কোথা থেকে শুরু করবেন বুঝে উঠতে পারছিলেন না। যারা চারপাশে রয়েছেন তাদের সঙ্গে মানিয়ে নিতে পারছিলো না।

রাধিকা আপ্তে

এ জন্যই তখনই মুম্বাই থেকে কয়েক মাসের নির্বাসন নিয়েছিলেন তিনি। নেহা ধুপিয়ার সঙ্গে  নিজের জীবনের এমনই কিছু কথা শেয়ার করেছেন রাধিকা। তবে  এখন বলিউডে সফল অভিনেত্রী রাধিকা। 

বলিউডে ফিল্ম শুরু করার আগে একাধিক মারাঠি নাটকেও অভিনয় করেছেন তিনি। পুণের বিখ্যাত নাট্যকার মোহিত তাকালকরের দলের সঙ্গে যুক্ত ছিলেন। মারাঠি ছাড়াও, হিন্দি এবং ইংরেজি নাটকে অভিনয় করেছেন রাধিকা। বলিউডে খুব অল্প ছবিতেই দেখা গিয়েছে তাকে। তবে পরিচিতি পেয়েছেন  গেলে বাংলা ছবির দৌলতে।  তারপরেই বলিউডের দরজা তার কাছে খুলে গিয়েছিল। কিন্তু কোনওদিনই জনপ্রিয়া সিনেমার মুখ হিসাবে উঠে আসেননি রাধিকা আপ্তে। চিরকালই অন্যধারার ছবির মুখি হয়েছেন তিনি। অভিনয় পারদর্শীতাই তাকে অন্যদের চেয়ে আলাদা করে দিয়েছে।

রাধিকা আপ্তে

এবার রাধিকার অভিষেক হতে যাচ্ছে হলিউডের সিনেমায়। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার গল্প নিয়ে তৈরি হবে চলচ্চিত্রটি। রাধিকাকে এতে দেখা যাবে ওই সময়ের এক গুপ্তচরের চরিত্রে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার কয়েকজন গুপ্তচরের জীবন নিয়ে এই চলচ্চিত্রের গল্প। এই গুপ্তচরেরা ব্রিটিশ প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিলের গোপন সেনাবাহিনীর সদস্য ছিলেন। তা ছাড়া ব্রিটিশ চলচ্চিত্রকার উইন্টার বটমের চলচ্চিত্র ‘দ্য ওয়েডিং গেস্ট’-এর জন্যও প্রস্তুত রাধিকা আপ্তে। সেখানে তিনি অভিনয় করবেন দেব প্যাটেলের সঙ্গে।

সফল এই অভিনেত্রীই নাকী এবার ছাড়তে চাচ্ছেন মুম্বাই! কিন্তু কেন? প্রশ্নের উত্তর হয়তো অন্য টক শো’তে জানাবেন রাধিকা।

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

ব্যাট হাতে চড়াও ভাইজান


আরও খবর

বলিউড
ব্যাট হাতে চড়াও ভাইজান

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

সালমান খান- ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

বলিউডে সালমান খানকে বলা হয় 'হিট মেশিন'। সেই সালমান খান এবার ব্যাট হাতে ক্রিকেট মাঠেও চমক দেখালেন। বাঁ হাতে ব্যাট উঁচিয়ে অফ সাইড ও লেগ সাইড দু’দিক দিয়েই মাঠের বাইরে বল পাঠাচ্ছেন তিনি। 'ভাইজান' বলে কথা। তার ব্যাট যে ছক্কা হাঁকাবে, এটাই স্বাভাবিক।

টাইমস অব ইন্ডিয়া জানায়, এখন প্রযোজক আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি 'ভারত'-এর শুটিংয়ের ইউনিটির লোকজনের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় বলিউডের এই সুপারস্টারকে। সেই খেলার ভিডিও সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করেন সালমান খান নিজেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম ডেলিভারিতেই বলকে বাউন্ডারির বাইরে পাঠালেন তিনি। তার পরের বলগুলিও গেল মাঠের বাইরে। তবে ভিডিয়োটি কিছুটা হলেও একপেশে। সেখানে শুধুই সালমানকে ব্যাট করতে দেখা যাচ্ছে। আসলে পুরো ঘটনায় তিনিই হিরো।

ছবি: ইনস্টাগ্রাম 

সবকিছু ঠিকঠাক থাকলে সালমান খান অভিনীত 'ভারত' ছবিটি এ বছরের ৫ জুন মুক্তি পাবে।

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

প্রেমিকের শিক্ষক সুস্মিতা


আরও খবর

বলিউড
প্রেমিকের শিক্ষক সুস্মিতা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯

প্রেমিকের সঙ্গে সুস্মিতা সেন- ইনস্টাগ্রাম

  অনলাইন ডেস্ক

১৯৯৬ সালে 'দস্তক' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বাঙালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ জেতা; এরপর একে একে সুপারহিট ছবিতে অভিনয় করে বলিউডে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। 

সম্প্রতি ২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম-বিয়ে নিয়ে বি-টাউনে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার জানা গেলে, কাশ্মীরি প্রেমিককে বাংলা শেখাচ্ছেন এই বলিউড তারকা।

এনডিটিভি জানায়, কাশ্মিরী প্রেমিক  রোহমান শোল আর প্রেমিকা বঙ্গতনয়া সুস্মিতা সেন। সোমবার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন । ভিডিওতে দেখা গেছে, প্রেমিককে তিনি শেখাচ্ছেন, 'আমি তোমাকে ভালোবাসি।' 

কিন্তু রোহমান শল শুদ্ধ উচ্চারণ করতে না পেরে বললেন, 'আমি তুমাকে বালোবাসি।' এ সময় সুস্মিতা সেন বললেন, 'হচ্ছে না। খুব খারাপ।' এরপর বাধ্য ছাত্রের মতো দ্রুত শুদ্ধ করে রোহমান শল বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ 

সুস্মিতার সঙ্গে খুনসুটি প্রেমিকের 

এদিকে প্রেমিকার কাছে ভালোবাসার পাঠ শেষে রোহমানও সুস্মিতাকে কাশ্মীরি ভাষায় ভালোবাসার পাঠ শিখিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে ২০০০ সালে কন্যাসন্তান রেনিকে দত্তক নিয়ে শোরগোল ফেলে দেন।পরে ২০১০ সালে তিনি আলিশাকে দত্তক নেন। শুধু রোহমান শল নয়, এর আগে একাধিক প্রেমিকের সঙ্গে সুস্মিতার নাম উচ্চারিত হয়েছে । তার জীবনে ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াদের নাম জুড়েছিল। কিন্তু সেসব প্রেম বেশীদিন টেকেনি। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

পুরনো প্রেমিকেই ভরসা


আরও খবর

বলিউড
পুরনো প্রেমিকেই ভরসা

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

  অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ফিল্মি ক্যারিয়ার মোটেও ভালো যাচ্ছে না। ক্যাটরিনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দু দু'টি ছবি  'জিরো' ও 'থাগস অব হিন্দোস্তান' বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারে নি। তবে এ থেকে বেরিয়ে আসার জন্য পুরনো প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান অভয় দিয়েছেন তাকে।

ডেকান ক্রনিকেল জানায়, কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজা পরিচালিত নাচ নিয়ে সিনেমা এবিসিডি- ৩ এ বরুণ ধাওয়ানের বিপরীতে কাজ করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু সালমান খান অভিনীত 'ভারত' ছবির কাজ চলছে জোর কদমে। সেখানে কাজ করছেন ক্যাটরিনা কাইফ।

এ কারণে তিনি সেই ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। তখন অনেকেই বলাবলি করছিলেন, তবে কি ছবি 'ফ্লপের' ভয়েই ক্যাটরিনার এমন সিদ্ধান্ত।

তবে 'ভারত' থেকে যখন প্রিয়াঙ্কা বেরিয়ে যায়, তখন সালমান খান ক্যাটকে তার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন এবং অভিনয় করার জন্য রাজিও হয়ে যান। বলিউডে এও কথা শোনা যায়, ক্যাটরিনার যেকোন ছবিতে অভিনয় করার আগে 'ভাইজান' খ্যাত সালমান খানের পরামর্শ নেন তিনি।

এর আগে সালমানের এক ঘনিষ্ট বন্ধুর বরাতে জানা যায়, 'জিরো' ও ' থাগস অব হিন্দোস্তান' ছবিতে 'ভাইজানের' পরামর্শে কাজ করেন।

সালমান ও ক্যাটরিনা কাইফ 

ক্যাটরিনার এ থেকে উত্তরণের সমাধান প্রসঙ্গে সালমান বলেন, 'আমি চাই ক্যাটরিনা স্বাধীনভাবে কাজ করুক এবং সে যেটা সিদ্ধান্ত নিবে সেটাই যেনো ফলপ্রসু হয়।' 

এখন দেখার বিষয় 'ভারত' ছবিতে সালমানের হাত ধরে বক্স অফিসে নিজেকে কতদূর নিয়ে যান ক্যাটরিনা কাইফ।

সংশ্লিষ্ট খবর