বরিশাল

মুক্তি পেলেন মিন্নি

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯

মুক্তি পেলেন মিন্নি

কারাগার থেকে বের হওয়ার পর মিন্নি -সংগৃহীত

  বরগুনা প্রতিনিধি

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি জামিনে মুক্তি পেয়েছেন। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা কারাগার থেকে মুক্তি পান তিনি।

এর আগে গত ২৯ আগস্ট মিন্নিকে জামিন দেন হাইকোর্ট। পরে ১ সেপ্টেম্বর তার জামিন আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। রাষ্ট্রপক্ষের এই আবেদনের ওপর শুনানি নিয়ে সোমবার চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ‘নো অর্ডার’ দেন। চেম্বার বিচারপতির এই আদেশের ফলে মিন্নিকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রয়েছে বলে জানান তার আইনজীবী জেড আই খান পান্না।

এদিকে গত রোববার আলোচিত এই হত্যা মামলায় আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) জমা দিয়েছে পুলিশ।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে এ চার্জশিট জমা দেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়েছে। চার্জশিটে ৭ নম্বরে মিন্নির নাম রাখা হয়েছে।

গত ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা করেন।

মন্তব্য


অন্যান্য