বাংলাদেশ

জাবিতে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় চার শিক্ষার্থীকে মারধর

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯

জাবিতে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় চার শিক্ষার্থীকে মারধর

  জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রীসহ চারজনকে মারধর করেছে প্রথম বর্ষের কয়েক শিক্ষার্থী। গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ব্যাপারে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আহত শিক্ষার্থীরা হলেন- আল আমিন হোসেন, জয় ভূষণ দেবনাথ, আসিফ ইকবাল ও আসমাউল হুসনা। তারা অর্থনীতি বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে ক্যাম্পাসে বটতলার একটি দোকানে কয়েক শিক্ষার্থী খাবার খাচ্ছিলেন। এ সময় নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সোহান, আকাশ ও তামীম, মার্কেটিং বিভাগের শাওন, প্রত্নতত্ত্ব বিভাগের মাহিদসহ ১০-১২ শিক্ষার্থী ছাত্রীদের উদ্দেশে অশালীন মন্তব্য করতে থাকেন। এতে আল আমিন, জয় ভূষণ ও আসিফ বাধা দেন। 

পরে খাওয়া শেষ করে দোকান থেকে বের হলে ওই শিক্ষার্থীরা তাদের বেধড়র মারধর করেন। পরে প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান।

অভিযুক্ত সোহান বলেন, বটতলায় কী হয়েছে তাই তো জানি না। আমরা তো  (বুধবার) বন্ধুর জন্মদিন পালন করছিলাম। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ফিরোজ উল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। শিগগিরই ছাত্র-শৃঙ্খলা বিধি অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য


অন্যান্য