বাংলাদেশ

আ'লীগ ও শেখ হাসিনার পক্ষে মাঠে নামবেন মুক্তিযোদ্ধারা

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮

আ'লীগ ও শেখ হাসিনার পক্ষে মাঠে নামবেন মুক্তিযোদ্ধারা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা— ফাইল ছবি

  সমকাল প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকা প্রতীকের পক্ষে সম্মিলিতভাবে মাঠে নামবেন মুক্তিযোদ্ধারা।

শনিবার সিলেটের হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরাণ (রহ.)-এর মাজার জিয়ারতের পর নির্বাচনী প্রচারে নামবেন তারা। ওইদিন সিলেট-১ আসনের নৌকার প্রার্থী ড. এ কে আবদুল মোনেমের বাসা হাফিজ কমপ্লেক্সে মতবিনিময় শেষে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক কর্মসসূচিও পালন করবেন মুক্তিযোদ্ধারা।

গত বুধবার গভীর রাতে রাজধানীর ধানমণ্ডির একটি বেসরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সংগঠনের নেতাদের যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, আবদুস সালাম মজুমদার, মাহমুদ পারভেজ জুয়েল, রফিকুল ইসলাম, মো. কায়কোবাদ, আবুল ফয়েজ শাহনেওয়াজ, শাহজাহান আলী চৌধুরী সেলিম, আবদুল মালেক মণি, মেজর (অব.) লেনিন, মো. সাহাবুদ্দিন, মমিনুল হক মমিন, মোশাররফ হোসেন, আবুল বাশার, নজরুল ইসলাম, মো. ফরিদ প্রমুখ।

সভায় সারাদেশের সব জেলা, মহানগর ও উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সমন্বয় করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ নেতা ও সাবেক কমান্ডারদের প্রতি আহ্বান জানানো হয়।

মন্তব্য


অন্যান্য